বৃহস্পতিবার, ১৪ জানুয়ারী ২০২১, ০১:০৪ পূর্বাহ্ন

৬ষ্ঠ বর্ষে অনলাইন গণমাধ্যম পাকুন্দিয়া প্রতিদিন

Reporter Name
  • Update Time : মঙ্গলবার, ৯ জুন, ২০২০
  • ১৬ Time View

আজ ৯ জুন’২০, ৬ষ্ঠ বর্ষে পদার্পণ করলো পাকুন্দিয়ার একমাত্র ও জনপ্রিয় অনলাইন গণমাধ্যম পাকুন্দিয়া প্রতিদিন ডটকম। করোনাভাইরাসের কারণে এবার প্রতিষ্ঠাবার্ষিকীতে থাকছে না কোনো আনুষ্ঠানিকতা। বরং মানুষের তথ্য চাহিদা মেটাতে বিশেষ এ সময়ে আরো বেশি সত্য উন্মোচনকেই বার্ষিকীর উদযাপন হিসেবে দেখছেন পাকুন্দিয়া প্রতিদিন টিম।

বিশেষ এদিনে পাকুন্দিয়া প্রতিদিনের সংবাদকর্মী, পাঠক, বিজ্ঞাপনদাতা, শুভানুধ্যায়ীসহ সংশ্লিষ্ট সকলকে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন ব্যবস্থাপনা কর্তৃপক্ষ।

পাকুন্দিয়া প্রতিদিনের সম্পাদক ও প্রকাশক আবুল খায়ের মোঃ আল হাসানাত বলেন: ২০১৫ সালের ৯জুন আনুষ্ঠানিক যাত্রা শুরু করে পাকুন্দিয়া প্রতিদিন। প্রথমে ফেসবুক পেইজের মাধ্যমে যাত্রা শুরু করলেও এখন একটি মানসম্মত ওয়েব পোর্টাল দ্বারা পাকুন্দিয়া উপজেলার বিভিন্ন ইউনিয়ন থেকে প্রতিনিধির মাধ্যমে আমরা সংবাদ প্রকাশ করে আসছি। নিউজ পোর্টালটি বর্তমানে গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্যমন্ত্রণালয় কর্তৃক নিবন্ধনের জন্য আবেদন প্রক্রিয়াধীন রয়েছে।

আজকের এদিনে পাকুন্দিয়া প্রতিদিনের প্রতিষ্ঠাকালীন সম্পাদক, প্রয়াত সাংবাদিক মানিক আহমেদের আত্মার মাগফিরাত কামনা করছি। এছাড়াও অদ্যাবধি যারা পাকুন্দিয়া প্রতিদিনের সাথে সংশ্লিষ্ট রয়েছেন তাদের শুভ কামনা ও অভিনন্দন জানাচ্ছি।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© ২০১৬ সর্বস্বত্ব সংরক্ষিত | এই ওয়েবসাইটের কোনো কনটেন্ট অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি
কারিগরি সহযোগিতায়: Ashraf Ali Sohan
www.ashrafalisohan.com