সোমবার, ১৮ অক্টোবর ২০২১, ০৬:১৫ অপরাহ্ন

পাকুন্দিয়া পৌর নির্বাচন: হাতপাখার প্রার্থী আতাহার  

বিশেষ প্রতিবেদক
  • Update Time : বৃহস্পতিবার, ৭ অক্টোবর, ২০২১
  • ২০ Time View

গত ২৯ সেপ্টেম্বর পাকুন্দিয়া পৌরসভা নির্বাচনের তফসিল ঘোষণা করা হয়েছে। ভোটগ্রহণ অনুষ্ঠিত হওয়ার কথা রয়েছে ২ নভেম্বর। তফসিল ঘোষণার পর থেকেই নির্বাচনকে ঘিরে আগাম গণসংযোগ ও প্রচারণা শুরু করেছেন সম্ভাব্য প্রার্থীরা। জাতীয় সংসদ ও উপজেলা নির্বাচনের মতোই পাকুন্দিয়া পৌরসভা নির্বাচন দলীয় প্রতীকে হবে। আওয়ামী লীগ, বিএনপিসহ বিভিন্ন দলের একাধিক সম্ভাব্য মেয়র ও কাউন্সিলর প্রার্থীরা দলীয় মনোনয়ন পাওয়ার আশায় ইতোমধ্যে নির্বাচনী মাঠে নেমে পড়েছেন।

পাকুন্দিয়া পৌরসভা নির্বাচনে হাতপাখার প্রার্থী আতাহার আলী

পাকুন্দিয়া পৌরসভা নির্বাচনকে সামনে রেখে ইতোমধ্যে হাতপাখা প্রতীকে মেয়র প্রার্থী চূড়ান্ত করেছে ইসলামী আন্দোলন বাংলাদেশ। গত ৫ অক্টোবর সংগঠনের জেলা কার্যালয়ে এক বিশেষ সভার গৃহীত সিদ্ধান্তে বিশিষ্ট ব্যবসায়ী ও আলেম মাও. আতাহার আলীকে মেয়র প্রার্থী হিসেবে চূড়ান্ত করেছেন তারা।

আতাহার আলী পাকুন্দিয়া উপজেলার মধ্যপাড়া (পর্দানীপাড়া) গ্রামের মৃত হাজী চাঁন মিয়ার ছেলে। একজন শিক্ষানুরাগী ও সমাজ সেবক হিসেবে এলাকায় বেশ পরিচিতি রয়েছে তার। বিগত দিনে তিনি এলাকার সাধারণ মানুষের সুখে-দুঃখে এগিয়ে এসেছেন। একই সাথে ইসলামী আন্দোলনের নেতাকর্মীদের নিয়ে মাঠে-ময়দানে সক্রিয় ভূমিকা পালন করে আসছেন।

মেয়র প্রার্থী মনোনীত হয়ে আতাহার আলী বলেন, ইসলামী আন্দোলন পাকুন্দিয়া পৌর নির্বাচনে আমাকে মনোনয়ন দিয়েছে। দীর্ঘদিন ধরে আমি ইসলামী আন্দোলন বাংলাদেশ- এ ইসলামী হুকুমত প্রতিষ্ঠার জন্য কাজ করে যাচ্ছি। ইসলামী আইন প্রতিষ্ঠা হলে দেশের সব শ্রেণী এবং ধর্মবর্ণ নির্বিশেষে সর্বস্তরে মানুষের মাঝে শান্তি ফিরে আসবে।

তিনি পৌরসভার সর্বস্তরের মানুষের দোয়া ও সহযোগিতা চেয়েছেন। সাধারণ জনগণের সেবা করার জন্য ইসলামী আন্দোলন এর হাতপাখা প্রতীকে ভোট দিয়ে জনগণ তাকে জয়যুক্ত করবে বলে তিনি আশা প্রকাশ করেন।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© ২০১৬ সর্বস্বত্ব সংরক্ষিত | এই ওয়েবসাইটের কোনো কনটেন্ট অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি
কারিগরি সহযোগিতায়: Ashraf Ali Sohan
www.ashrafalisohan.com