মঙ্গলবার, ২৮ মে ২০২৪, ০১:৪৩ পূর্বাহ্ন
শিরোনাম :
গ্রুপ পর্ব থেকে ছিটকে গেলেন নেইমার
Update : শুক্রবার, ২৫ নভেম্বর, ২০২২, ১১:১৩ অপরাহ্ণ

ব্রাজিল সমর্থকদের জন্য দুঃসংবাদ। বিশ্বকাপ থেকে আপাতত ছিটকেই গেলেন নেইমার। পায়ের ইনজুরির কারণে আগামী দুই ম্যাচে তার সমর্থন পাবে না ব্রাজিল দল, এমনই সংবাদ প্রকাশ পেয়েছে ইউরোপীয় গণমাধ্যমগুলোতে।

ফলে সুইজারল্যান্ডের বিপক্ষে গ্রুপ পর্বের বড় ম্যাচে দলের সবচেয়ে বড় তারকা ছাড়াই খেলতে নামতে হবে ব্রাজিলকে। গ্রুপ পর্বের শেষ ম্যাচ ক্যামেরুনের বিপক্ষেও তার মাঠে নামা নিয়ে রয়েছে শঙ্কা। তবে ব্রাজিলিয়ান ফুটবল কনফেডারেশ থেকে এ বিষয়ে এখনো আনুষ্ঠানিকভাবে কিছু জানানো হয়নি।

গতকাল কাতারের লুসাইল স্টেডিয়ামে মুখোমুখি হয় ফিফা র‍্যাঙ্কিংয়ের বর্তমান এক নম্বর দল ব্রাজিল ও সার্বিয়া। রিচার্লিসনের জোড়া গোলে ২-০ ব্যবধানের জয় নিয়ে বর্তমানে গ্রুপে সবার ওপরেই আছে ব্রাজিল। এই ম্যাচে গোড়ালিতে চোট পান নেইমার, ৮০ মিনিটে কান্নারত অবস্থায় মাঠও ছাড়েন পিএসজির এই তারকা। ইঞ্জুরি আছে দানিলোরও। তাকেও পরের ম্যাচগুলোতে মিস করতে যাচ্ছে ব্রাজিল দল।

ব্রাজিলের পরের ম্যাচ আগামী ২৮ নভেম্বর, সুইজারল্যান্ডের বিপক্ষে। নেইমার ও দানিলোর অভাব এখন পূরণ করার দলের বাকিদের ওপর। গ্রুপ পর্বের শেষ ম্যাচ, ক্যামেরুনের বিপক্ষে। সেটিও মিস করবেন এই দুই খেলোয়াড়।

আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
আমাদের ফেইসবুক পেইজ