মঙ্গলবার, ২৮ মে ২০২৪, ১২:২০ পূর্বাহ্ন
শিরোনাম :
বুরুদিয়ায় মামা ভাগিনার লড়ায়ে কে হবে নৌকার মাঝি!
/ ৬১০ Time View
Update : শনিবার, ২০ মার্চ, ২০২১, ৭:৪১ অপরাহ্ণ

কিশোরগঞ্জের পাকুন্দিয়া উপজেলার বুরুদিয়া ইউনিয়নের স্থানীয় নির্বাচন কে কেন্দ্র করে চলছে তুমুল নৌকার লড়াই ।

স্থানীয় নির্বাচন কে সামনে রেখে বুরুদিয়া ইউনিয়নের রাজনৈতিক নেতাদের মধ্যে চলছে ব্যাপক গনসংযোগ, মিটিং প্রচারনা। ব্যান্যার ফেস্টুনে মুখরিত বুরুদিয়া ইউনিয়নের মাঠ ঘাট, পথ -প্রান্তর দাবি একটাই নৌকা প্রতীকে মনোনয়ন চাই। লড়াইটা বেশ জোড়ালো ও রহস্যময় নৌকায় মনোনয়ন আশা করছেন বুরুদিয়ার পাঁচ নবীন ও প্রবীণ রাজনীতিবীদ। তারা হলেন:-

#বুরুদিয়া ইউনিয়ন আওয়ামী যুবলীগের সম্মানিত সভাপতি জনাব দেলোয়ার জাহান সুমন। যিনি বুরুদিয়া ইউনিয়ন আওয়ামী যুবলীগের এক তরুন তুর্কি মনে হাজারো স্বপ্নলালন করেন সুখে দুঃখে পাশে থাকবেন ইউনিয়নবাসীর এমন ঝলপনা কল্পনা নিয়ে তিনিও দাবি করছেন নৌকার মাঝি হয়ে বুরুদিয়া ইউনিয়নবাসীর সুখে দুঃখে নিজে কে বিলিয়ে দিতে।

দেলোয়ার জাহান (সুমন)

# বুরুদিয়া ইউনিয়ন আওয়ামী লীগের সম্মানিত সভাপতি, সাবেক সফল চেয়ারম্যান জনাব মাহবুবুর রহমান (মাস্টার)। যিনি এক সময়ের রাজপথ কাঁপানো লড়াকু সৈনিক তিনিও নৌকার মাঝি হতে চায়।

মাহবুবুর রহমান (মাষ্টার)

সব থেকে মজার বিষয় হলো মাহবুুবুর রহমান (মাস্টার) ও দেলোয়ার জাহান সুমন তারা সম্পর্কে তারা মামা – ভাগিনা। যদিও তারা আত্নীয় সূত্রে মামা ভাগিনা তবে রাজপথে কাউকে ছাড় দেওয়া হবে না এমনটা জানান এ দুই নবীন -প্রবীণ রাজনৈতিবিদ।

# সাবেক সফল চেয়ারম্যান মোস্তফা কামাল আকন্দ তিনিও নির্বাচনে নৌকার মাঝি হতে চায়। যিনি বিগত সময়ে আওয়ামী লীগের রাজপথ কাপানো এক সৈনিক।

মোস্তফা কামাল আকন্দ

# বাংলাদেশ দলিল লেখক সমিতির কিশোরগঞ্জ জেলা শাখার সম্মানিত সহ-সভাপতি জনাব বাসির উদ্দিন সরকার রাজপথে তিনিও নৌকার মাঝি হতে চায়।

বাছির উদ্দিন সরকার

# বর্তমান বুরুদিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জনাব নাজমুল হুদা রুবেল সাহেব ও নির্বাচনে নৌকার মাঝি হতে চায়। তিনি দাবি করে বুরুদিয়া ইউনিয়নের প্রতিটি গ্রামে তিনি উন্নয়নের ছোঁয়া পৌঁছে দিতে সক্ষম হয়েছেন। যদিও বিগত নির্বাচনে তিনি স্বতন্ত্র প্রার্থীতার মাধ্যমে জয় যুক্ত হয়েছেন তারপর ও তিনি নৌকার মাঝি হয়ে নির্বাচনে আসার প্রত্যাশা করছেন।

নাজমুল হুদা রুবেল

মাঠ ঘুরে “পাকুন্দিয়া প্রতিদিনের” প্রতিনিধি আশরাফুল হাসান মোরাদ জানান, স্থানীয় নির্বাচন কে কেন্দ্র করে প্রার্থীরা যাচ্ছে ভোটারের দুয়ারে দুয়ারে বিভিন্ন অঙ্গিকার করছে ভোটারদের কাছে। বাজারের চায়ের আড্ডা থেকে মাঠ – ঘাট পর্যন্ত চলছে প্রার্থীদের কৌশল বিনিময়। আওয়ামী সমর্থক জনতার দাবি একটাই যে বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়ার প্রত্যয়ে মুজিবাদর্শের লড়াকু সৈনিক নৌকা নিয়ে আসবে সেই হবে বুরুদিয়া ইউনিয়নের নৌকার মাঝি।

আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
আমাদের ফেইসবুক পেইজ