শুক্রবার, ১২ জুলাই ২০২৪, ১১:২৪ অপরাহ্ন
শিরোনাম :
বৌভাত অনুষ্ঠানে বরকে দেয়া হয়েছে বৃক্ষ উপহার
Update : শনিবার, ৬ জুলাই, ২০২৪, ৬:২২ অপরাহ্ণ

ডেস্ক রিপোর্ট : বিয়ের অনুষ্ঠানে সোনা,রূপা,নগদ অর্থসহ কত কিছুইনা উপহার দেয়া হয় কিন্তু এবার কিশোরগঞ্জের পাকুন্দিয়ার একটি বৌভাত অনুষ্ঠানে আমন্ত্রিত হয়ে ৫০টি বৃক্ষ উপহার দিয়েছেন অতিথিরা।

জানা যায়,কিশোরগঞ্জের পাকুন্দিয়া উপজেলার পোড়াবাড়িয়া পূর্বপাড়া এলাকার তাজুল ইসলাম এর কনিষ্ঠ পুত্র সময় টিভির ভিডিও জার্নালিস্ট শরিফুল ইসলামের বৌভাত অনুষ্ঠানে আমন্ত্রিত মেহমান ছিলেন স্থানীয় স্বেচ্ছাসেবী সংগঠন ভয়েস অব পাকুন্দিয়ার প্রতিষ্ঠাতা এস এম রায়হান ও অ্যাডমিন ইঞ্জিনিয়ার আরিফুল ইসলাম। দাওয়াত খেতে প্রচলিত কোন উপহার না নিয়ে তারা ৫০টি বৃক্ষ নিয়ে যান। এতে এলাকায় বেশ আলোচনার সৃষ্টি হয়। অন্যান্য অতিথিরা এমন উপহার দেখে বেশ খুশি হন।

বর শরিফুল ইসলাম জানান, বৃক্ষ উপহার পেয়ে আমি বেশ উচ্ছ্বসিত। এমন উপহার পাবো আমি কখনো ভাবিনি, অতিথিদের দেয়া উপহার আমি সানন্দে গ্রহন করেছি।

উপহারদাতা এস এম রায়হান ও আরিফুল জানান, গত কয়েকমাস পূর্বে আমরা তীব্রতাপদাহে বৃক্ষের উপকারিতা অনুভব করেছি। যেহেতু বৃক্ষ রোপণের সময় চলছে তাই বৃক্ষ উপহার দিয়ে সর্বসাধারণের মাঝে বৃক্ষ রোপণের সচেতনতা সৃষ্টির লক্ষ্যেই আমরা বৃক্ষ উপহার দিয়েছি।

পাপ্র/সুআআ

আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
আমাদের ফেইসবুক পেইজ