শুক্রবার, ১২ জুলাই ২০২৪, ১১:৩০ অপরাহ্ন
শিরোনাম :
পাকুন্দিয়ায় প্রেমের টানে ভাইপোর হাত ধরে উধাও চাচী
Update : শনিবার, ১৫ জুন, ২০২৪, ৪:৫৯ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক : কিশোরগঞ্জের পাকুন্দিয়া উপজেলার পাকুন্দিয়া পৌরসভার সৈয়দগাঁও পূর্বপাড়া গ্রামে স্বামীর চাচাত ভাইয়ের ছেলের সাথে প্রেমের সম্পর্কে জড়িয়ে নগদ টাকা ও স্বর্ণালংকারসহ লাপাত্তা হয়েছে স্ত্রী।

পাকুন্দিয়া থানায় অভিযোগের ভিত্তিতে জানা যায়,
প্রায় তিন বছর আগে সৈয়দগাঁও পূর্বপাড়ার মৃত হোসেন আলীর ছেলে মকুলের সাথে পারিবারিকভাবে বিয়ে হয় হোসেন্দী নামাপাড়ার বকুল মিয়ার কন্যা সবিতার। সংসার জীবনে তাদের রয়েছে ফুটফুটে এক কণ্যা। বিয়ের ৪ মাসে মধ্যপ্রাচ্যে চলে যান স্বামী মকুল। সেই সুযোগে একই এলাকার মকুলের চাচাত ভাই জাকির হোসেনের ছেলে সাকিলের সাথে প্রেমের সম্পর্কে জড়িয়ে পড়ে সবিতা। বিষয়টি জানাজানি হলে পারিবারিকভাবে উভয়কে সতর্ক করার পরও গত ১২ জুন বুধবার রাতে নগদ টাকা ও স্বর্ণালংকার নিয়ে ভাসুর পুত্র সাকিলের সঙ্গে ২ বছরের কন্যাকে বাপের বাড়ীতে রেখে পালিয়ে যায় সবিতা।

চাঞ্চল্যকর এ বিষয়ে এলাকায় গুঞ্জন চলছে ওদিকে প্রবাসে পাগলপ্রায় সবিতার স্বামী মকুল। বিষয়টি নিয়ে পাকুন্দিয়া থানায় অভিযোগ করেছেন মকুলের ছোট ভাই খায়রুল ইসলাম।

অভিযুক্ত সাকিলের সাথে বিষয়টি নিয়ে কথা বলতে পাকুন্দিয়া প্রতিদিন থেকে বারবার ফোন দিলেও ওপাশ থেকে ফোন রিসিভ হয়নি। এদিকে সাকিল তার ফেসবুকে প্রেমিকা সবিতার ছবিসহ একটি স্টোরী আপলোড করেছেন।

সকিলের ফেসবুক স্টোরী থেকে স্কিনশর্ট

এ প্রসঙ্গে পাকুন্দিয়া থানার অফিসার ইনচার্জ আসাদুজ্জামান টিটু বলেন, এ বিষয়ে অভিযোগ পেয়েছি, বিষয়টি নিয়ে তদন্ত সাপেক্ষ ব্যবস্থা নেওয়া হবে ।

পাপ্র/সুআআ

আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
আমাদের ফেইসবুক পেইজ