মঙ্গলবার, ২৮ মে ২০২৪, ০১:০৬ পূর্বাহ্ন
শিরোনাম :
কিশোরগঞ্জ থেকে অপহৃত শিশু লালমনিরহাটে উদ্ধার
/ ২৪২ Time View
Update : বুধবার, ১৫ মে, ২০২৪, ১১:১১ অপরাহ্ণ
ছবি: সংগৃহীত

কিশোরগঞ্জের বাজিতপুর উপজেলা থেকে অপহৃত এক শিশুকে উদ্ধার করেছে পুলিশ। গত মঙ্গলবার বিকালে লালমনিরহাট জেলা সদরে অভিযান চালিয়ে তাকে উদ্ধার করা হয়। এ সময় অপহরণের সঙ্গে যুক্ত প্রীতি আক্তার ও আতিকুল ইসলাম আতিক নামে দুজনকে আটক করা হয়।

বুধবার (১৫ মে) শিশু নূর মোহাম্মদসহ আটক দুজনকে কিশোরগঞ্জ নিয়ে আসা হয়। পরে বিকালে পুলিশ সুপারের কার্যালয়ে শিশুটিকে তার মা লিপি আক্তার শান্তার কোলে তুলে দেন পুলিশ সুপার মোহাম্মদ রাসেল শেখ। শিশুর বাবা শরীফ মিয়া উচ্ছ্বাস প্রকাশ করে পুলিশের প্রতি কৃতজ্ঞতা জানান।

গ্রেপ্তার প্রীতি আক্তার বাজিতপুর উপজেলার দক্ষিণ সরারচর গ্রামের মৃত নজরুল ইসলাম নাজনুর মেয়ে এবং আতিকুল ইসলাম আতিক লালমনিরহাট সদর উপজেলার মোস্তুফি বালাপাড়া গ্রামের ইদ্রিস আলীর ছেলে।

পুলিশ সূত্রে জানা যায়, উপজেলার সরারচর বাজারে বিউটি পার্লারে কাজ করছিলেন লিপি আক্তার শান্তা। তার পাশেই খেলা করছিল দুই শিশুসন্তান সাইফা (৮) ও নূর মোহাম্মদ (৮ মাস)। স্থানীয় গার্মেন্টকর্মী প্রীতি আক্তার পার্লারে ঢুকে লিপি আক্তারের সঙ্গে গল্পের এক ফাঁকে শিশু নূর মোহাম্মদকে কোলে নেন। পরে চিপস কিনে দেওয়ার কথা বলে শিশুটিকে নিয়ে উধাও হয়ে যান। বিষয়টি থানা পুলিশকে জানালে শিশুটিকে উদ্ধারে তৎপর হয় পুলিশ।

অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম অ্যান্ড অপস্) মো. আল আমিন হোসাইন জানান, আটকদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেওয়া হচ্ছে। অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ) মোস্তাক সরকার, অতিরিক্ত পুলিশ সুপার (ডিএসবি) মো. নূরে আলম, বাজিতপুর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার সত্যজিৎ কুমার ঘোষ, বাজিতপুর থানার ওসি মোহাম্মদ মুর্শেদ জামান, মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই মো. শাহীন সরদারসহ পুলিশের বিভিন্ন পর্যায়ের কর্মকর্তারা এ সময় উপস্থিত ছিলেন।

আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
আমাদের ফেইসবুক পেইজ