মঙ্গলবার, ২৮ মে ২০২৪, ০১:৫২ পূর্বাহ্ন
শিরোনাম :
৪১ তম বিসিএসে পাকুন্দিয়ার কৃতি আরও ২ মুখ
Update : বুধবার, ৯ আগস্ট, ২০২৩, ৮:২৬ অপরাহ্ণ

মো: খায়রুল ইসলাম : পাকুন্দিয়া উপজেলার বিভিন্ন এলাকা থেকে ৪১তম বিসিএস-এ সুপারিশপ্রাপ্ত হয়েছেন ৬ জন কৃতি শিক্ষার্থী । মৎস, সাধারণ শিক্ষায় ৩ জন, বন ও কাস্টমসে ৬জন বিসিএসে সাফল্য অর্জন করেছেন।

পাকুন্দিয়া প্রতিদিনে ৮ আগস্ট চারজনকে নিয়ে প্রতিবেদনের পর ৪১তম বিসিএস (সাধারণ শিক্ষা) ক্যাডারে উত্তীর্ণ হওয়া আরও ২ জনকে নিয়ে পাকুন্দিয়া প্রতিদিনের আজকের প্রতিবেদন।

তারা হলেন, পাকুন্দিয়া উপজেলার চন্ডিপাশা ইউনিয়নের ঘাগড়া পশ্চিমপাড়া এলাকার আ:রাজ্জাকের ছেলে সারোয়ার হোসেন সোহান ও পাকুন্দিয়া পৌরসদরের বড়বাড়ী এলাকার মতিউর রহমানের মেয়ে তানিয়া রহমান।

সারোয়ার হোসেন সোহান ঢাকার মিরপুরে হযরত শাহ আলী রহ: কামিল মাদ্রাসা থেকে দাখিল, সরকারি বিজ্ঞান কলেজ থেকে উচ্চ মাধ্যমিক ও জাহাঙ্গীর নগড় বিশ্ববিদ্যালয় থেকে দর্শনে স্নাতকোত্তর সম্পন্ন করেছেন। তিনি ৪১তম বিসিএস (সাধারণ শিক্ষা) ক্যাডারে উত্তীর্ণ হয়েছেন।

তানিয়া রহমান পাকুন্দিয়া পাইলট বালিকা উচ্চ বিদ্যালয় থেকে এসএসসি পরিক্ষায় উত্তীর্ণ হয়ে, পাকুন্দিয়া সরকারি কলেজ থেকে উচ্চ মাধ্যমিক ও কিশোরগঞ্জ গুরুদয়াল সরকারি কলেজ থেকে অর্থনীতিতে স্নাতকোত্তর সম্পন্ন করেছেন। তিনি ৪১তম বিসিএস (সাধারণ শিক্ষা) ক্যাডারে উত্তীর্ণ হয়েছেন।

পাপ্র/সুআআ

আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
আমাদের ফেইসবুক পেইজ