মঙ্গলবার, ২৮ মে ২০২৪, ০১:৫০ পূর্বাহ্ন
শিরোনাম :
৪১ তম বিসিএসে পাকুন্দিয়ার কৃতি ৪ মুখ
Update : মঙ্গলবার, ৮ আগস্ট, ২০২৩, ৮:২০ অপরাহ্ণ

মো: খায়রুল ইসলাম : পাকুন্দিয়া উপজেলার বিভিন্ন এলাকা থেকে ৪১তম বিসিএস-এ সুপারিশপ্রাপ্ত হয়েছেন ৪ জন কৃতি শিক্ষার্থী । মৎস, সাধারণ শিক্ষা, বন ও কাস্টমসে ওই চারজন বিসিএসে সাফল্য অর্জন করেছেন।

তারা হলেন, উপজেলার জাঙ্গালিয়া ইউনিয়নের চরকাওনা বারোঘর এলাকার ইসরাইল এংরাজেরর ছেলে ফাহাদ হাসান, পৌরসদরের মধ্য পাকুন্দিয়া গ্রামের সুভাষ সূত্রধরের ছেলে শুভ্র সূত্রধর, চরপাকুন্দিয়া গ্রামের মোহাম্মদ মাহতাব উদ্দিনের ছেলে মান্নাফ আহম্মেদ মুন্না ও জাঙ্গালিয়া ইউনিয়নের কাজীহাটি গ্রামের মো. রুহুল আমীনের ছেলে সাব্বির আহম্মেদ জিসান।

ফাহাদ হাসান ফরহাদ চরটেকী উচ্চবিদ্যালয় থেকে এসএসসি পরিক্ষায় উত্তীর্ণ হয়ে কিশোরগঞ্জ গুরুদয়াল সরকারি কলেজ থেকে উচ্চ মাধ্যমিক ও ঢাকা বিশ্ববিদ্যালয় থেকে ফিসারিজে স্নাতকোত্তর সম্পূর্ন করেছেন। তিনি উপজেলা মৎস কর্মকর্তা ক্যাডারে সুপারিশ প্রাপ্ত হয়েছেন।

শুভ্র সূত্রধর বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয়ে পড়াশোনা করেছেন। তিনি ৪১ তম বিসিএস (বন) ক্যাডারে এ উত্তীর্ণ হয়েছেন।

মান্নাফ আহম্মেদ মুন্না ঢাকা বিশ্ববিদ্যালয়ে প্রাণিবিদ্যা বিভাগে পড়ালেখা করেছেন। তিনি ৪১তম বিসিএস (সাধারণ শিক্ষা) ক্যাডারে উত্তীর্ণ হয়েছেন।

এছাড়া সাব্বির আহম্মেদ জিসান খুলনা প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে পড়ালেখা করেন। তিনি বিসিএস (কাস্টমস) ক্যাডারে প্রথম হন।

পাপ্র/সুআআ

আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
আমাদের ফেইসবুক পেইজ