শনিবার, ১৫ জুন ২০২৪, ১২:১৭ পূর্বাহ্ন
শিরোনাম :
বুরুদিয়ায় বিট পুলিশিং সভা অনুষ্ঠিত
Update : শনিবার, ১৩ মে, ২০২৩, ৭:০২ অপরাহ্ণ

আশরাফুল হাসান মোরাদ : মাদকদ্রব্য, কিশোর গ্যাং,ইভটিজিং,বাল্যবিবাহ, আত্মহত্যার প্রবণতা, সাইবার ক্রাইম, অনলাইন জুয়া, জাল নোটের বিস্তার, গবাদী পশু চুরি, মারামরি, সম্পতি সংক্রান্ত অপরাধ, ব্যাংক আর্থিক প্রতিষ্ঠানের নিরাপত্তা ও সড়ক /রেল দূর্ঘটনা রোধ কল্পে বিট পুলিশিং সভা অনুষ্ঠিত হয়েছে।

আজ শনিবার (১৩ মে) বিকেলে পাকুন্দিয়া উপজেলার বুরুদিয়া ইউনিয়নের মান্দারকান্দি চৌরাস্তা বাজারে এ সভা অনুষ্ঠিত হয়।

এতে আহুতিয়া তদন্ত কেন্দ্রের এস আই কাজী ফয়েজুর রহমানের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য দেন কিশোরগঞ্জ সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার জনাব মনতোষ বিশ্বাস।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পাকুন্দিয়া থানার অফিসার ইনচার্জ নাহিদ হাসান সুমন, আহুতিয়া তদন্ত কেন্দ্রের ইনচার্জ শফিকুল ইসলাম, বুরুদিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নাজমুল হুদা রুবেল প্রমুখ।

এ সময় বক্তারা বলেন, পুলিশ জনগণের বন্ধু। আপনাদের যে কোন সমস্যায় হলে থানায় আসবেন অথবা বিট পুলিশ কে জানাবেন। পুলিশ আপনাদের পাশে থেকে কাজ করতে চায়।

পুলিশি সেবা আরও গতিশীল ও কার্যকরের লক্ষ্যে জঙ্গি ও সন্ত্রাসী কার্যক্রমসহ কমিউনিটি পুলিশের ন্যায় বিট পুলিশিংয়ের ফলে এলাকার অপরাধী এবং অপরাধের প্রকৃতি সম্পর্কে দ্রুত বিস্তারিত জানা যাবে। পাশাপাশি স্থানীয় বাসিন্দাদের সঙ্গে পুলিশের বন্ধুত্বপূর্ণ মনোভাব সৃষ্টি হবে। পুলিশের জন্য এলাকার বিভিন্ন বিষয়ে তথ্য জানাসহ অপরাধ দমন ও সহজে রহস্য উৎঘাটন করা যাবে।

পাপ্র/সুআআ

আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
আমাদের ফেইসবুক পেইজ