Pakundia Pratidin
ঢাকাশুক্রবার , ১৩ মে ২০২২
  1. আন্তর্জাতিক
  2. ইতিহাস
  3. ইসলাম ও জীবন
  4. কৃতি সন্তান
  5. জাতীয়
  6. জেলার সংবাদ
  7. তাজা খবর
  8. পাকুন্দিয়ার সংবাদ
  9. ফিচার
  10. রাজনীতি
  11. সাহিত্য ও সংস্কৃতি
আজকের সর্বশেষ সবখবর

হোসেন্দীতে আ’লীগের দু-গ্রুফের সংঘর্ষ

প্রতিবেদক
পাকুন্দিয়া প্রতিদিন ডেস্ক
মে ১৩, ২০২২ ৯:০২ অপরাহ্ণ
Link Copied!

স্টাফ রিপোর্টার : পাকুন্দিয়া উপজেলার হোসেন্দী ইউনিয়ন আওয়ামী লীগের ৯ টি ওয়ার্ডের ত্রি-বার্ষিক সম্মেলনকে কেন্দ্র করে দুই গ্রুপের মধ্যে সংঘর্ষ হয়েছে। এ ঘটনায় বেশ কয়েকজন আহত হয়েছেন বলে খবর পাওয়া গেছে।

আজ( শুক্রবার) ১৩ মে বিকেলে হোসেন্দী একটিভ একাডেমি স্কুল মাঠের পাশে এ সংঘর্ষ চলে। এ সময় পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে টিয়ারশেল নিক্ষেপ করে পুলিশ।

কিশোরগঞ্জ সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মো. আল-আমিন হোসাইন গণমাধ্যমকে বিষয়টি নিশ্চিত করে বলেন,পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে পুলিশ কয়েক রাউন্ড টিয়ালশেল নিক্ষেপ করেছে। বর্তমানে সেখানে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। উভয় পক্ষকে ছত্রভঙ্গ করে দেওয়া হয়েছে। পরিস্থিতি নিয়ন্ত্রণে রয়েছে।

স্থনীয় সূত্রে জানা গেছে,আজ বিকেলে হোসেন্দী একটিভ একাডেমি মাঠে ইউনিয়ন আওয়ামী লীগের ত্রিবার্ষিক সম্মেলনের আয়োজন করা হয়। সেখানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কিশোরগঞ্জ-২ (কটিয়াদী-পাকুন্দিয়া) আসনের সাবেক সংসদ সদস্য ও পাকুন্দিয়া উপজেলা আওয়ামী লীগের আহ্বায়ক অ্যাডভোকেট সোহরাব উদ্দিন।

অপর দিকে পাশেই হোসেন্দী মাঠে উপজেলা যুবলীগের আহ্বায়ক ভিপি হেলাল উদ্দিন পথসভার আয়োজন করে। সেখানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পাকুন্দিয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান রফিকুল ইসলাম রেনু। তাদের মধ্যে উপজেলা আওয়ামী লীগের আহ্বায়ক ঘোষণা হওয়ার পর থেকেই বিরোধ চলে আসছে। সেই বিরোধকে কেন্দ্র করে উভয় পক্ষের নেতাকর্মীদের মাঝে সংঘর্ষের ঘটনা ঘটে।

পাপ্র/ সুআআ

error: Content is protected !!