মঙ্গলবার, ১৯ জানুয়ারী ২০২১, ১২:০৯ অপরাহ্ন

জনবান্ধব পুলিশ হিসেবে মানুষের কাছে সেবা পৌঁছে দিতে চাই – ওসি সারোয়ার জাহান

Reporter Name
  • Update Time : বৃহস্পতিবার, ১৫ অক্টোবর, ২০২০
  • ১৬ Time View

স্টাফ রিপোর্টার :
গতকাল (১৪ অক্টোবর) বুধবার রাত ৯:০০ ঘটিকায় পাকুন্দিয়া উপজেলার মঠখোলা বাজার পরিচালনা কমিটি আয়োজিত মত বিনিময় সভা অনুষ্ঠিত হয়। সভায় ধর্ষণ, মাদক, কিশোর গ্যাং-এর দৌরাত্ব বন্ধে ও আইনশৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখার উপর বক্তব্য দেন পাকুন্দিয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) সারোয়ার জাহান।

পাকুন্দিয়ায় মদ, জুয়া, ধর্ষণ, ইভটিজিং ও মাদক ব্যবসায়ীদের বিরুদ্ধে ওসি মো. সারোয়ার জাহান কঠোর হুশিয়ারী দিয়েছেন। তিনি বলেন, পাকুন্দিয়া থানায় সেবা নিতে কোনও টাউট বাটপারের কাছে যাবেন না। জিডি, পাসপোর্ট, অভিযোগ, পুলিশ ক্লিয়ারেন্স করতে কোন টাকা লাগবে না। যদি কোনও পুলিশ সদস্য টাকা দাবী করে তাহলে, আমাকে অবগত করবেন। আমি আপনাদের সেবায় নিয়োজিত গোলাম। তবে কেউ যদি কাউকে মিথ্যা মামলা দিয়ে হয়রানির চেষ্টা করে তাহলে তার বিরুদ্ধে ব্যবস্থা নিব।

তিনি আরো বলেন, পুলিশের আচরণ বদলে জনবান্ধব পুলিশ হিসেবে সাধারণ মানুষের দোরগোরায় সেবা পৌঁছে দিতে চাই। সামাজিক অপরাধ ও স্তিতিশীলতা রক্ষায় রাত দশটার মধ্যে দোকানপাট বন্ধেরও নির্দেশও দেন তিনি।

গতকাল বুধবার পাকুন্দিয়ার মঠখোলায় অনুষ্ঠিত এ মত বিনিময় সভায় পাকুন্দিয়া থানার এস.আই. কাউসার আল মাসুদ, মঠখোলা টানবাজার পরিচালনা কমিটির সভাপতি ও ইউপি সদস্য মো: রিপন মিয়া, সাধারণ সম্পাদক আতিকুল ইসলাম স্বপন, মঠখোলা নামাবাজার পরিচালনা কমিটির সভাপতি হোসাইন ভূঁইয়া, সাধারণ সম্পাদক ও যুব নেতা এনামুল হাসান রাজীব, স্থানীয় জাহাঙ্গীর আলম, আব্দুল্লাহ হজ্ব কাফেলার পরিচালক মাও. আব্দুল কালাম আজাদ প্রমুখ উপস্থিত ছিলেন।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© ২০১৬ সর্বস্বত্ব সংরক্ষিত | এই ওয়েবসাইটের কোনো কনটেন্ট অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি
কারিগরি সহযোগিতায়: Ashraf Ali Sohan
www.ashrafalisohan.com