Pakundia Pratidin
ঢাকামঙ্গলবার , ২০ সেপ্টেম্বর ২০২২
  1. আন্তর্জাতিক
  2. ইতিহাস
  3. ইসলাম ও জীবন
  4. কৃতি সন্তান
  5. জাতীয়
  6. জেলার সংবাদ
  7. তাজা খবর
  8. পাকুন্দিয়ার সংবাদ
  9. ফিচার
  10. রাজনীতি
  11. সাহিত্য ও সংস্কৃতি
আজকের সর্বশেষ সবখবর

হোসেনপুরে নৌকা বাইচ দেখতে গিয়ে নৌকা ডুবিতে নিখোঁজ-২ ; উদ্ধার কাজ অব্যাহত

প্রতিবেদক
পাকুন্দিয়া প্রতিদিন ডেস্ক
সেপ্টেম্বর ২০, ২০২২ ৫:৪৭ অপরাহ্ণ
Link Copied!

স্টাফ রিপোর্টার: কিশোরগঞ্জের হোসেনপুর উপজেলার সাহেবেরচর এলাকায় পুরাতন ব্রহ্মপুত্র নদে শেখ রাসেল নৌকাবাইচ চলাকালে নৌকা বাইচ দেখতে গিয়ে নৌকা ডুবিতে নিখোঁজ রয়েছেন ২ জন।ফায়ার স্টেশনের ডুবুরি দলের উদ্বার কাজ অব্যাহত রয়েছে।

প্রত্যক্ষদর্শী ও স্থানীয়রা জানান, সিদলা ইউনিয়ন আওয়ামী লীগ আয়োজনে শেখ রাসেল নৌকা বাইচ দেখতে বিকেলে চরশাঁখচূড়া গ্রামের একদল শিশু-কিশোর একটি ডিঙি নৌকায় চড়ে স্থানীয় সাহেবের চরে নৌকা বাইচ দেখতে যায়। নৌকা বাইচে অংশ নেওয়া একটি নৌকার সাথে ধাক্কা লেগে ডিঙি নৌকাটি ডুবে যায়। ডিঙি নৌকায় থাকা সকলে সাঁতরে নদের পারে ওঠে আসতে পারলেও সিফাত ও ইয়াছিন নিখোঁজ হয় ও ৩ জন গুরুতর আহত হয়।

ঘটনাটি গত সোমবার ১৯ সেপ্টেম্বর বিকাল সাড়ে ৫ টার দিকে।

নিখোঁজরা হলেন পাশ্বর্বতী ময়মমনসিংহ জেলার গফরগাঁও উপজেলার পাঁচবাগ ইউনিয়নের চরশাঁখচূড়া (উজানচর) গ্রামের আব্দুস ছামাদের ছেলে সিফাত (১৭) ও মনির হোসেনের ছেলে ইয়াছিন (৬)। তারা সম্পর্কে চাচা-ভাতিজা। উদ্ধারকৃতরা হলেন একই গ্রামের সাহিদের ছেলে ফালান (১১), আশরাফুলের মেয়ে ইয়াসমিন (৮) ও রাহাতের ছেলে সিয়াম (১৩)। তাদেরকে গফরগাঁও ও কিশোরগঞ্জ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

আজ মঙ্গলবার (২০ সেপ্টেম্বর) দুপুরে এ রিপোর্ট লেখা পর্যন্ত নিখোঁজদের উদ্ধারে অভিযান চালাচ্ছে গ্রামবাসীসহ হোসেনপুর ও কিশোরগঞ্জের দমকল বাহিনীর দুটি দল। এসময় নদের পাড়ে স্বজনদের ভীর লক্ষ্য করা যায়।

কিশোরগঞ্জ ফায়ার স্টেশনের ডুবুরি দলের টিম লিডার আমিনুর রহমান বলেন, তিন সদস্যের একটি টিম নিয়ে আমরা ঘটনাস্থল ব্রহ্মপুত্র নদে নিখোঁজদের উদ্ধার অভিযান চালিয়ে যাচ্ছি।

পাপ্র/সুআআ

error: Content is protected !!