শনিবার, ২৭ ফেব্রুয়ারী ২০২১, ০৪:০০ পূর্বাহ্ন

স্বাস্থ্য সচিবের অপসারণ দাবীতে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল

আশরাফুল হাসান মোরাদ
  • Update Time : বুধবার, ১০ ফেব্রুয়ারী, ২০২১
  • ২০ Time View

কিশোরগঞ্জের কটিয়াদীতে স্বাস্থ্য সচিব এম এ মান্নানের মরহুমা স্ত্রীর নামে ক্লিনিক নির্মাণের ঘটনা কে কেন্দ্র করে গত ৬ই ফেব্রুয়ারী কিশোরগঞ্জ ২ (কটিয়াদী -পাকুন্দিয়া ) এমপি জনাব নুর মোহাম্মদের সর্মথকদের দুই গ্রুপের সংর্ঘষের ঘটনায় আ: মান্নানের দায়েল করা মামলা প্রত্যাহার করার দাবিতে পাকুন্দিয়ায় আজ(১০ই ফেব্রুয়ারী) বুধবার সকাল ১০ ঘটিকায় পাকুন্দিয়া উপজেলা সদর ঈদগাহ মাঠে বিক্ষোভ সমাবেশ ও প্রতিবাদ মিছিল অনুষ্ঠিত হয়।

উক্ত সমাবেশ কৃষকলীগের সাবেক সভাপতি বাবুল আহম্মেদের সভাপতিত্বে বক্তব্য রাখেন
বুরুদিয়া ইউপি চেয়ারম্যান নাজমুল হুদা রুবেল, নারান্দী ইউপি চেয়ারম্যান ও সাবেক ভিপি শফিকুল ইসলাম, উপজেলা আওয়ামীলীগ নেতা এ্যাড. জাহাঙ্গীর আলম শওকত, উপজেলা শ্রমিকলীগের সভাপতি নাজমুল হক (দেওয়ান), যুবলীগ নেতা বিল্লাল হোসেন, ছাত্রলীগ নেতা সাকিবুল হাসান মুন্না, মহিবুল্লাহ পিয়াস, জাংগালিয়া ইউপি চেয়ারম্যান সরকার শামিম আহম্মেদ, হোসেন্দী ইউপি চেয়ারম্যান মজিবুর রহমান হামদু ও কটিয়াদী উপজেলার বিভিন্ন ইউনিয়নের আওয়ামীলীগের নেতাকর্মী।

এই সংর্ঘষের ঘটনায় লাঞ্চিত হয় সহকারী কমিশনার (ভূমি) আশরাফুল আলম। পরবর্তীতে উপজেলা প্রকৌশলী ও সহকারী কমিশনার ভূমি পৃথক দুটি মামলা দায়েল করেন এতে এমপি নুর মোহাম্মদের সমর্থকদের আসামী করা হয়।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© ২০১৬ সর্বস্বত্ব সংরক্ষিত | এই ওয়েবসাইটের কোনো কনটেন্ট অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি
কারিগরি সহযোগিতায়: Ashraf Ali Sohan
www.ashrafalisohan.com