ঢাকাMonday , 14 June 2021
  • অন্যান্য
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইটি বিশ্ব
  4. আজকের পত্রিকা
  5. আন্তর্জাতিক
  6. আবহাওয়া সংবাদ
  7. ইউনিয়ন নির্বাচন
  8. ইতিহাস
  9. ইসলাম ও জীবন
  10. ঐতিহ্য
  11. কবিতা
  12. করোনা
  13. কৃতি সন্তান
  14. কৃষি সংবাদ
  15. খেলা
আজকের সর্বশেষ সবখবর

স্বতন্ত্র কিছু বৈশিষ্ট্যের জন্য সর্বস্তরের জনপ্রিয়তা পেয়েছে পাকুন্দিয়া প্রতিদিন

প্রতিবেদক
pakundia pratidin
June 14, 2021 3:27 pm
Link Copied!

বলা হয়ে থাকে সংবাদপত্র সমাজের দর্পণস্বরূপ।সমাজের সকল সঙ্গতি অসঙ্গতি ভাল খারাপ অগ্রগতি প্রগতিশীলতা শিক্ষা উন্নয়ন রুচিবোধ সাহিত্য সংস্কৃতির সবকিছু একসাথে হয়ে ধরা দেয় ওই সমাজের দর্পণ তথা সংবাদপত্রে। প্রচার পর্যায়বৃত্তি প্রচলন ও সার্বজনীনতার নিরিখে কালে কালে বহু সংবাদপত্র গড়ে উঠেছে এই জনপদে।

সংবাদপত্র তথা সংবাদ সংগ্রহের সাথে জড়িত ব্যাক্তিরা সবসময় আশপাশের সাধারণের চেয়ে কয়েকগুণ বেশি প্রগতিশীল হয়,এজন্য আমি এই মানুষগুলিকে অন্যরকম শ্রদ্ধার চোখে দেখি।
হাওড় জনপদ কিশোরগঞ্জের বীর ইশাখাঁ-মানসিংহের স্মৃতিবিজড়িত পাকুন্দিয়া উপজেলার অন্যতম নেতৃস্থানীয় অনলাইন নিউজ পোর্টাল “পাকুন্দিয়া প্রতিদিন”।

প্রকাশিত সংবাদের নির্ভুলতা,সর্বস্তরের জনপ্রিয়তা সহ স্বতন্ত্র কিছু বৈশিষ্ট্যের জন্য আর দশটা পোর্টালের থেকে আলাদা করে রেখেছে নিজেদেরকে প্রতিষ্ঠানটি।

প্রতিষ্ঠালগ্ন থেকেই সমাজের সকল অসঙ্গতি, অব্যবস্থাপনা,জঙ্গিবাদ,চরমপন্থা সহ সমাজ ও রাষ্ট্রবিরোধী সকল কার্যক্রমের বিরুদ্ধে যেমন লেখনীর মাধ্যমে জিরো টলারেন্স দেখিয়ে আসছে তেমনি সমাজের সকল ইতিবাচকতাকে সকলের সামনে তুলে ধরে সমাজের সম্মুখযাত্রাকে করেছে সহস্রগুণ ত্বরান্বিত।

দেখতে দেখতে সপ্তম বর্ষে পা রাখল অত্র জনপদের হাজার হাজার পাঠকের হৃদস্পন্দনে ইতঃমধ্যে জায়গা করে নেওয়া অনলাইন নিউজ পোর্টালটি।

অসঙ্কোচ প্রকাশের দুরন্ত সাহস নিয়ে মহাকালের অন্তে নতুন আগামীর স্বপ্ন নিয়ে অরুণোদয়ের অগ্নিসাক্ষী হয়ে যে যাত্রা শুরু করেছেন তা যেন চলমান থাকে অযুত নিযুত বছর ধরে সেই শুভকামনা রইল “পাকুন্দিয়া প্রতিদিন” র সাথে সংশ্লিষ্ট সকল কলাকুশলী ও শুভানুধ্যায়ীদের।

সাকলাইন আফ্রিদি দুর্জয়
অধ্যয়নরত
খুলনা প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়।