সোমবার, ০৮ মার্চ ২০২১, ০৬:২৭ অপরাহ্ন
শিরোনাম:
“নারী” বা “পুরুষ” পরিচয়ে আলাদাভাবে না বেঁচে আসুন “মানুষ” পরিচয়ে একসাথে বাঁচি জাঙ্গালিয়া ইউনিয়ন যুবলীগের সভাপতি মোঃ শরিফুল ইসলাম শরীফ জামিন লাভ পাকুন্দিয়ায় আন্তর্জাতিক নারী দিবসে র‍্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত শিশুসাহিত্যিক নূর আলম গন্ধীর দুটি ছড়াগ্রন্থের মোড়ক উন্মোচন কিশোরগঞ্জের পাকুন্দিয়ায় ৭ মার্চ উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত পাকুন্দিয়ায় “ঐতিহাসিক ৭ই মার্চ” বঙ্গবন্ধুর প্রতি শ্রদ্ধা শিশু দিবস ও স্বাধীনতা দিবস উপলক্ষে প্রস্তুতিমূলক সভা পাকুন্দিয়ায় জাতীয় বীমা দিবস পালিত পাকুন্দিয়ায় জাতীয় বীমা দিবস পালিত বঙ্গবন্ধু পরিষদ জনতা ব্যাংক কিশোরগঞ্জ এরিয়া কমিটির অনুমোদন

সিদ্ধিরগঞ্জে জোর পূর্বক একাধিকবার তরুনীকে ধর্ষণ

পাপ্র ডেস্ক
  • Update Time : রবিবার, ১৭ জানুয়ারী, ২০২১
  • ৩৩ Time View
ফাইল ছবি

নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে জোর পূর্বক এক তরুনীকে একাধিকবার ধর্ষণের ঘটনা ঘটেছে। রোববার (১৭ জানুয়ারি) সকালে ভুক্তভোগী তরুণী বাদী হয়ে সিদ্ধিরগঞ্জ থানায় অভিযুক্তের বিরুদ্ধে নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা (মামলা নং -২৪) দায়ের করেন। অভিযোগ পেয়ে পুলিশ রোববার সকালেই অভিযান চালিয়ে অভিযুক্ত যুবককে গ্রেফতার করেছে। অভিযুক্ত ইমরান হোসেন ওরফে রনি (২১) মুন্সিগঞ্জ জেলার শ্রীনগর থানার রারী খাল এলাকার মোঃ মজিবুর রহমানের ছেলে। ইমরান হোসেন ওরফে রনি পেশায় একজন অটোচালক।

সে বর্তমানে সিদ্ধিরগঞ্জের মিজমিজি দক্ষিন পাড়া এলাকায় বসবাস করে। সিদ্ধিরগঞ্জ থানার উপ-পরিদর্শক আবুল বাশার আজাদ জানান, ভুক্তভোগী তরুনী সিদ্ধিরগঞ্জের মিজমিজি পশ্চিম পাড়া এলাকার মহসিন এর বাড়ির ভাড়াটিয়। অভিযুক্ত তরুন একজন অটোচালক হওয়ায় ভূক্তভোগী তাহার অটো দিয়ে বিভিন্ন সময় যাতায়াতের সুবাধে তাদের দুজনের মধ্যে পরিচয় হয়। পরিচয়ের সুবাধে এক পর্যায়ে অভিযুক্ত রনি ভূক্তভোগী তরুনীকে দু’মাস ধরে প্রেমের প্রস্তাব দিয়ে আসছিলো।

অভিযুক্ত রনির প্রেমের প্রস্তাবে ভূক্তভোগী তরুনী রাজি না হওয়ায় গত শনিবার (১৬ জানুয়ারি ) বিকাল সাড়ে ৪ টার সময় অভিযুক্ত রনি ভূক্তভোগীর ভাড়াটিয়া ফ্লাটে গিয়ে ওই তরুনীকে ইচ্ছার বিরুদ্ধে জোর পূর্বক একাধিকবার ধর্ষন করে এবং ধর্ষন শেষে তরুনীকে এ ঘটনা কাউকে কিছু না জানানোর জন্যও বলে ওই তরুন। সিদ্ধিরগঞ্জ থানার পরিদর্শক (তদন্ত) শরীফ আহমেদ মামলার বিষয়টি নিশ্চিত করে বলেন, ধর্ষনের ঘটনায় অভিযুক্তকে আটক করা হয়েছে। এ ঘটনায় মামলা দায়ের করা হয়েছে। ভূক্তভোগী তরুনীকে ডাক্তারি পরীক্ষার জন্য নারায়ণগঞ্জ ভিক্টোরিয়া হাসপাতালে পাঠানো হয়েছে।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© ২০১৬ সর্বস্বত্ব সংরক্ষিত | এই ওয়েবসাইটের কোনো কনটেন্ট অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি
কারিগরি সহযোগিতায়: Ashraf Ali Sohan
www.ashrafalisohan.com