বৃহস্পতিবার, ২১ জানুয়ারী ২০২১, ০৭:২৯ পূর্বাহ্ন

সম্পাদকের পক্ষ থেকে ঈদ শুভেচ্ছা

Reporter Name
  • Update Time : শুক্রবার, ৩১ জুলাই, ২০২০
  • ২৮ Time View

 

পাকুন্দিয়া প্রতিদিনের সম্পাদক আবুল খায়ের আল হাসনাত পাকুন্দিয়া প্রতিদিনের সকল পাঠক,লেখক,বিজ্ঞাপনদাতা ও শুভানুধ্যায়ীদেরকে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন। নিম্নে এই এই ঈদ বার্তার বিস্তারিত তুলে ধরা হলো

আসসালামু আলাইকুম
পবিত্র ঈদুল আযহা মুসলিম জাহানের অন্যতম প্রধান ধর্মীয় উৎসব। ঈদ সব শ্রেণী-পেশার মানুষের মধ্যে গড়ে তোলে সৌহার্দ্য, সম্প্রীতি ও ঐক্যের বন্ধন। এবার ঈদুল আযহা এমন একটি সময়ে সমাগত যখন বৈশ্বিক মহামারি করোনা ভাইরাসে আক্রান্ত সমগ্র বিশ্বের মানবসমাজ। আমাদের পরিবার-পরিজন বন্ধু-বান্ধব পরিচিতজন অনেকেই আক্রান্ত। আমরা অনেকেই করোনা ভাইরাসে আক্রান্ত আপনজনকে হারিয়েছি। অর্থনৈতিক কর্মকাণ্ড স্থবির হয়ে পড়েছে। দীর্ঘদিন ঘরবন্দি থেকে মানুষের জীবন হয়ে উঠেছে দুর্বিসহ। এমনই সময় ঈদ এসেছে আনন্দের বার্তা নিয়ে। তাই জনসমাগম এড়িয়ে সচেতনতার সঙ্গে ঘরে থেকেই ঈদ উদযাপন করতে হবে।

এই ঈদে পশু কুরবানী একটি অন্যতম ইবাদত।পশু কুরবানীর পর পশুর বর্জ্য যথাযথ স্থানে মাটিতে চাপা দিতে হবে।পরিবেশ যেন কোনভাবেই দূষিত না হয় সে দিকে খেয়াল রাখতে হবে।

সৌহার্দ্য-সম্প্রীতি, সহমর্মিতা ও ভ্রাতৃত্বের চেতনায় উদ্ভাসিত পবিত্র ঈদুল আযহা আমাদের মধ্যে গড়ে উঠুক বৈশ্বিক মহামারি করোনা ভাইরাসসহ সব সংকট জয়ের সুসংহত বন্ধন। পারস্পারিক ভ্রাতৃত্ববোধ, সামাজিক দায়বদ্ধতা ও দায়িত্বশীল আচরণ অনুশীলন এবং করোনা সংক্রমণ নিয়ন্ত্রণে শারীরিক দূরত্ব ও স্বাস্থ্যবিধি মেনে চলার মধ্য দিয়েই শান্তিপূর্ণভাবে পালিত হোক পবিত্র ঈদুল আযহা।

পবিত্র ঈদুল আযহা উপলক্ষে পাকুন্দিয়ার জনপ্রিয় অনলাইন পোর্টাল “পাকুন্দিয়া প্রতিদিন” এর পক্ষ থেকে দেশে এবং দেশের বাইরের পাকুন্দিয়া প্রতিদিনের সকল লেখক, পাঠক,পাঠিকা, শুভানুধ্যায়ী ও ফলোয়ারদেরকে জানাই পবিত্র ঈদ-উল আযহার শুভেচ্ছা।

ঈদ মোবারক।

পবিত্র এই ঈদে ত্যাগের মহিমায় উদ্ভাসিত হোক প্রতিটি মানব হৃদয়। থেমে যাক সমস্ত মহামারী ও বিভিষীকা।একটি সম্ভাবনাময় বাংলাদেশ গড়ার প্রত্যয়ে সবাইকে এগিয়ে আসার জন্য জানাচ্ছি উদার্ত আহবান।

ভাল থাকুন,ঘরে থাকুন,সুস্থ থাকুন।

আবুল খায়ের আল হাসনাত
সম্পাদক ও প্রকাশক
পাকুন্দিয়া প্রতিদিন

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© ২০১৬ সর্বস্বত্ব সংরক্ষিত | এই ওয়েবসাইটের কোনো কনটেন্ট অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি
কারিগরি সহযোগিতায়: Ashraf Ali Sohan
www.ashrafalisohan.com