ঢাকাTuesday , 15 June 2021
  • অন্যান্য
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইটি বিশ্ব
  4. আজকের পত্রিকা
  5. আন্তর্জাতিক
  6. আবহাওয়া সংবাদ
  7. ইউনিয়ন নির্বাচন
  8. ইতিহাস
  9. ইসলাম ও জীবন
  10. ঐতিহ্য
  11. কবিতা
  12. করোনা
  13. কৃতি সন্তান
  14. কৃষি সংবাদ
  15. খেলা
আজকের সর্বশেষ সবখবর

সঠিক ও সৎ সাংবাদিকতা সমাজ বদলে দিতে পারে

প্রতিবেদক
pakundia pratidin
June 15, 2021 6:03 pm
Link Copied!

“পাকুন্দিয়া প্রতিদিন” আমাদের প্রত্যন্ত অঞ্চলের একটি জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল সত্য,তথ্যভিত্তিক,ন্যায়ের সাথে ৭ম বর্ষে পা রাখতে যাচ্ছে যা পাকুন্দিয়া বাসীর জন্য অত্যন্ত গৌরবের।

সংবাদপত্র। আমরা সবাই জানি সংবাদপত্র হচ্ছে সমাজের দর্পণ। একটি সংবাদপত্রের দিকে তাকালে আমরা সমাজের প্রতিচ্ছবি দেখতে পাই । এজন্য সংবাদপত্রকে সমাজের দর্পণ বলা হয়। আয়না দিকে তাকালে যেমন নিজের চেহারাটা দেখা যায় তেমন একটি সংবাদপত্রের দিকে তাকালে পুরা সমাজের হালচিত্রটি উপলব্ধি করা যায়। যা “পাকুন্দিয়া প্রতিদিন” নিউজ পোর্টালের সংবাদ কর্মীরা আমাদের কে খুব সুন্দর সু-স্পষ্ট ভাবে দিয়ে আসছেন এবং এই পত্রিকার সাথে সম্পৃক্ত যারা আছেন আমি তাদের সবাইকে বলবো সাংবাদিকরা জাতির বিবেক।

‘শতভাগ সঠিক সংবাদ প্রচারের কোনো বিকল্প নেই। মানুষ ঘটনার সঠিক সংবাদ জানতে চায়। সত্য লুকানোর মধ্যে ঘটনার প্রতিকার হয় না। সঠিক ও সৎ সাংবাদিকতা সমাজ বদলে দিতে পারে। “পাকুন্দিয়া প্রতিদিন”যেভাবে সমাজের অন্যায় অসংগতি কাজগুলো তুলে আনছেন এবং মানুষকে সচেতনতা করছেন তার জন্য অবশ্যই প্রশংসার দাবি রাখে।

এই জনপ্রিয় নিউজ পোর্টালটি ধীরে ধীরে জনপ্রিয়তার শীর্ষে জায়গা লাভ করবে তা আমি আশা করি। “পাকুন্দিয়া প্রতিদিন”এর সম্পাদক,সংবাদকর্মী এবং পাঠক যারা আছেন তাদের কে ৬ষ্ঠ প্রতিষ্ঠিাবার্ষিকীতে অসংখ্য ফুলের শুভেচ্ছা ও অভিন্দন।

ইসমাইল হোসেন সিরাজী
তরুণ সাহিত্যিক