Pakundia Pratidin
ঢাকারবিবার , ২০ ফেব্রুয়ারি ২০২২
  1. আন্তর্জাতিক
  2. ইতিহাস
  3. ইসলাম ও জীবন
  4. কৃতি সন্তান
  5. জাতীয়
  6. জেলার সংবাদ
  7. তাজা খবর
  8. পাকুন্দিয়ার সংবাদ
  9. ফিচার
  10. রাজনীতি
  11. সাহিত্য ও সংস্কৃতি
আজকের সর্বশেষ সবখবর

শিমুলিয়া স্কুল এস.এস.সি -১৪ ব্যাচের আয়োজনে স্মরণসভা ও দোআ মাহফিল

প্রতিবেদক
পাকুন্দিয়া প্রতিদিন ডেস্ক
ফেব্রুয়ারি ২০, ২০২২ ৬:৫৫ অপরাহ্ণ
Link Copied!

পাকুন্দিয়া উপজেলার পাটুয়াভাঙ্গা ইউনিয়নের শিমুলিয়া উচ্চ মাধ্যমিক বিদ্যালয়ের অব: অধ্যক্ষ মরহুম আবুল হাসেম ,রমজান আলী ও অফিস সহকারী জনাব মো: আবু বক্কর সিদ্দিক স্যারসহ স্কুল সংশ্লিষ্ঠ পরলোকগমন করা সকলের স্মরণে স্কুলের এস.এস.সি ব্যাচ ২০১৪ আজ ১৯ ফেব্রুয়ারি সকাল ১০:০০ টায় স্কুল মিলনায়তনে স্মরণ সভা ও দোআ মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

স্কুল ম্যানেজিং কমিটির সভাপতি ও আওয়ামীলীগ নেত্রী জনাবা বিলকিছ বেগমের সভাপতিত্বে এসময় উপস্থিত ছিলেন বর্তমান অধ্যক্ষ লিয়াকত আলী খন্দকার, সাবেক প্রধান শিক্ষক আ: সামাদ, সিনিয়র শিক্ষক জালাল উদ্দিন, একরাম হোসেন মানিক,আ: আওয়াল, শওকত আকবর, একরাম হোসেন বেলায়েত, মমতাজ মহল, অনুপম রায়, কাঞ্চন মিয়া, মোস্তাফিজুর রহমান, কফিল উদ্দিন, হাসান উদ্দিন, জাকির হোসেন নাজমুল, জাহাঙ্গীর আলম প্রমুখ।

আমন্ত্রিত অতিথি হিসেবে স্বাগত বক্তব্য রাখেন পাটুয়াভাঙ্গা সুধী সমাবেশের সাধারণ সম্পাদক ও কিশোরগঞ্জ সরকারী গণ-গ্রন্থাগারের সহকারী পরিচালক আজিজুল হক সুমন,নূর হোসাইনী আলিম মাদ্রাসার শিক্ষক মাও: আ: জলিল, স্কুলের সাবেক শিক্ষার্থী শরীফ আহাম্মেদ, ডা: মো: সাদ্দাম হোসেন শামীম।

১৪ ব্যাচের শিক্ষার্থী ও বর্তমানের গুরুদয়াল সরকারি কলেজের শিক্ষার্থী শেখ খায়রুল আলমের সঞ্চালনায় এ ব্যাচের শিক্ষার্থীদের পক্ষ থেকে স্বাগত বক্তব্য ও আয়োজকদের মধ্যে ছিলেন শাকিল আলম, এমদাদ হোসেন, মুনতাসির সানাম প্রমুখ। এ প্রোগ্রামকে কেন্দ্র করে রক্তবর্ণ সংগঠনের আয়োজনের বিনামূল্যে রক্তের গ্রুফ নির্ণয়সহ সেচ্ছাসেবী কার্যক্রম পরিচালিত হয়।

error: Content is protected !!