Pakundia Pratidin
ঢাকাশুক্রবার , ৬ মে ২০২২
  1. আন্তর্জাতিক
  2. ইতিহাস
  3. ইসলাম ও জীবন
  4. কৃতি সন্তান
  5. জাতীয়
  6. জেলার সংবাদ
  7. তাজা খবর
  8. পাকুন্দিয়ার সংবাদ
  9. ফিচার
  10. রাজনীতি
  11. সাহিত্য ও সংস্কৃতি
আজকের সর্বশেষ সবখবর

‘মেলায় জুয়ার আসর চলবে না, কড়া বার্তা এমপির’

প্রতিবেদক
পাকুন্দিয়া প্রতিদিন ডেস্ক
মে ৬, ২০২২ ৩:৫২ অপরাহ্ণ
Link Copied!

বেশ কয়েক দিন ধরে কটিয়াদী সরকারি কলেজ মাঠে মাস ব্যাপী বঙ্গবন্ধু তাঁত বস্ত্র ও শিল্প মেলাকে ঘিরে নতুন গুঞ্জন উঠে। বলা হয়, মেলাকে কেন্দ্র করে গড়ে উঠবে অশ্লীল নৃত্য আর জুয়ার আসর। ফলে, বাড়তে পারে এলাকায় চুরি-ডাকাতির মতো ঘটনা।

এই যখন অবস্থা তখন, সব অভিযোগ উড়িয়ে দিয়ে গতকাল উদ্বোধন অনুষ্ঠানে কিশোরগঞ্জ-২ আসনের সাংসদ নূর মোহাম্মদ বললেন, ‘শিল্প মেলাকে ঘিরে কোন ধরণের জুয়া আসর চলবে না। এমন অভিযোগ পেলে সঙ্গে সঙ্গে মেলা বন্ধ করে দেওয়ার হুশিয়ারি দেন। বলেন, মেলায় আমাদের মা-বোনেরা আনন্দ উপভোগ করবে। তাদের নিরাপত্তায় বিভিন্ন স্তরে নিয়োজিত থাকবে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী।

বৃহস্পতিবার (০৫ মে) সন্ধ্যায় কটিয়াদী কলেজ মাঠে পৌর সভার আয়োজনে মাস ব্যাপী বঙ্গবন্ধু তাঁত বস্ত্র ও শিল্প মেলা অনুষ্ঠিত হয়।

উদ্বোধন অনুষ্ঠানে কটিয়াদী পৌরসভার মেয়র শওকত ওসমানের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে ছিলেন হোসেনপুর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার সোনাহর আলী, কটিয়াদী মডেল থানার অফিসার্স ইনচার্জ এস এম শাহাদাত হোসেন, কটিয়াদী উপজেলা আওয়ামী লীগনেতা সিদ্দিকুর রহমান ভূঁইয়া, উপজেলা আ. লীগের যুগ্ম-সম্পাদক গিয়াস উদ্দিন আহমেদ, দপ্তর সম্পাদক সোহরাব উদ্দিন, কটিয়াদী আদর্শ বিদ্যা নিকেতনের প্রধান শিক্ষক নজরুল ইসলাম, কটিয়াদী পৌর আ. লীগের সভাপতি গোলাম মোস্তফা, উপজেলা ভাইস চেয়ারম্যান রেজাউল করিম সিকদার, মহিলা ভাইস চেয়ারম্যান রোকসানা আক্তারসহ অন্যান্যরা। অনুষ্ঠান সঞ্চালনা করেন সাবেক ভিপি দুলাল বর্মন।

-খোলা কাগজ

error: Content is protected !!