ঢাকাSaturday , 16 October 2021
  • অন্যান্য
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইটি বিশ্ব
  4. আজকের পত্রিকা
  5. আন্তর্জাতিক
  6. আবহাওয়া সংবাদ
  7. ইউনিয়ন নির্বাচন
  8. ইতিহাস
  9. ইসলাম ও জীবন
  10. ঐতিহ্য
  11. কবিতা
  12. করোনা
  13. কৃতি সন্তান
  14. কৃষি সংবাদ
  15. খেলা
আজকের সর্বশেষ সবখবর

মুনিয়ারীকান্দায় ব্লাড ডোনারস সোসাইটির উদ্যোগে সম্মাননা স্মারক প্রদান

Link Copied!

“একের রক্ত অন্যের জীবন, রক্ত হোক আত্মার বাঁধন ” এই স্লোগান কে সামনে রেখে কিশোরগঞ্জের পাকুন্দিয়ায় ব্লাড ডোনারস সোসাইটি এর উদ্যোগে সদস্য সংগ্রহ ও সেচ্ছাসেবী মিলন মেলা এবং সম্মাননা স্মারক প্রদান অনুষ্ঠিত হয়েছে।

গতকাল শুক্রবার ( ১৫ অক্টোবর) সকাল থেকে বিকাল পর্যন্ত উপজেলার ( চরকাওনা) মুনিয়ারী কান্দা বাজারের ভাই-ব্রাদার্স স্পোর্টিং ক্লাবে অফিসে’ মুনিয়ারী কান্দা ব্লাড ডোনারস সোসাইটি’র উদ্যোগে রক্তের গ্রুপ নির্ণয় ও সদস্য সংগ্রহ এবং বিকেলে গত এক বছরে সর্বোচ্চ সেচ্ছায় রক্তদাতা ১৮ জনকে সম্মাননা স্মারক প্রদান করেন।

ভাই-ব্রাদার্স স্পোর্টিং ক্লাবের সভাপতি মোঃ আল-হাজেন মাহমুদ (বাবু) এর সভাপতিত্বে, মিঠামইন উপজেলার এম এ গণি ভূঞা উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক মোঃ কবির হোসাইনের সঞ্চালনায়, প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পাকুন্দিয়া উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান হারুন রশীদ জুয়েল।

স্বাগত বক্তব্য রাখেন মুনিয়ারী কান্দা ব্লাড ডোনারস সোসাইটির সদস্য ও প্রেসিডেন্ট আব্দুল হামিদ মেডিক্যাল কলেজের ছাত্র রাকিবুল হাসান ( রিজন)। তিনি রক্তদানের বিভিন্ন দিক তুলে ধরেন। রক্তদানের সুফল ও কুফল তুলে ধরেন এবং রক্তদানে উৎসাহ প্রদান করেন।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জাঙ্গালিয়া ইউনিয়ন পরিষদের ৭ নং ওয়ার্ডের সদস্য মোঃ শামছুল আলম, সাবেক ব্যাংক কর্মকর্তা মোঃ ফারুক ভূঁইয়া প্রমুখ উপস্থিত ছিলেন।

এসময় আরো বক্তব্য রাখেন চরকাওনা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক একে এম নজরুল ইসলাম, আওয়ামী মৎসজীবী লীগের পাকুন্দিয়া উপজেলা শাখার সভাপতি, সার্জেন্ট কমান্ডো ( অঃ) জামাল হোসেন প্রমুখ। সকালে রক্তের গ্রুপ নির্ণয় ও সদস্য সংগ্রহ এবং বিকেলে গত এক বছরে সর্বোচ্চ সেচ্ছায় রক্তদাতা ১৮ জনকে সম্মাননা স্মারক প্রদান করেন অতিথিবৃন্দ। এসময় মুনিয়ারী কান্দা ব্লাড ডোনারস সোসাইটির সদস্য, ভাই-ব্রাদার্স স্পোর্টিং ক্লাবের সদস্য সহ বিভিন্ন সামাজিক সংগঠন সহ এলাকাবাসী উপস্থিত ছিলেন।