রবিবার, ১৭ জানুয়ারী ২০২১, ০২:১৭ পূর্বাহ্ন

মুক্তির অপেক্ষায় পরিমণি ও সিয়ামের সরকারি অনুদানের ছবি ‘অ্যাডভেঞ্চার অব সুন্দরবন’

Reporter Name
  • Update Time : শনিবার, ১৪ নভেম্বর, ২০২০
  • ২০ Time View

সরকারি অনুদানের ছবি ‘অ্যাডভেঞ্চার অব সুন্দরবন’ এ সিনেমায় ভিন্ন রূপে দেখা যাবে ঢাকাই চলচ্চিত্রের আলোচিত অভিনেত্রী পরীমণিকে। চরিত্রের প্রয়োজনে বিভিন্ন সময় বিভিন্ন রূপে নিজেকে তৈরি করেছেন তিনি। কারণ এই সিনেমায় মেকআপ ছাড়া অভিনয় করেছেন পরীমণি।

রায়হান জুয়েল পরিচালিত সিনেমাটির শুটিং এরই মধ্যে সম্পন্ন হয়েছে। দেশের স্কুল খুললেই সিনেমাটি মুক্তির দেওয়ার পরিকল্পনা করেছেন এর নির্মাতা।

স্কুল খোলার সঙ্গে সিনেমা মুক্তির সম্পর্ক কী? জবাবে রায়হান জুয়েল বলেন-আমরা চাচ্ছি, স্কুল খুললে সিনেমাটি মুক্তি দেব। কারণ আমাদের একটাই লক্ষ্য স্কুলের শিক্ষার্থীদের কাছে সিনেমাটি পৌঁছে দেয়া।

পরীমণি বলেন,‘অ্যাডভেঞ্চার অব সুন্দরবন’ সিনেমায় আমাকে মেকআপবিহীন দেখতে পাবেন দর্শক। এই সিনেমায় অর্থশতাধিক শিশুশিল্পী অভিনয় করেছে। তাদের সঙ্গে কাজ করাটাও নতুন অভিজ্ঞতা।

পরীর বিপরীতে অভিনয় করেছেন চিত্রনায়ক সিয়াম। সুন্দরবনসহ বিভিন্ন স্থানে সিনেমাটির দৃশ্যধারণের কাজ হয়েছে। প্রখ্যাত লেখক মুহাম্মদ জাফর ইকবালের ‘রাতুলের রাত রাতুলের দিন’ অবলম্বনে নির্মিত হয়েছে এটি। গত ১৪ মার্চ এই সিনেমার শুটিং শুরু হয়।

লঞ্চে একটানা ২৫ দিন শুটিং করার কথা ছিল। কিন্তু করোনার প্রাদুর্ভাবের কারণে ৮ দিনের শুটিং বাকি রেখেই ঢাকায় ফেরে শুটিং টিম। এর চিত্রনাট্য রচনা করেছেন জাকারিয়া সৌখিন। সিনেমাটির জন্য প্রথমবার গান লিখেছেন ড. মুহম্মদ জাফর ইকবাল।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© ২০১৬ সর্বস্বত্ব সংরক্ষিত | এই ওয়েবসাইটের কোনো কনটেন্ট অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি
কারিগরি সহযোগিতায়: Ashraf Ali Sohan
www.ashrafalisohan.com