ঢাকাTuesday , 30 March 2021
  • অন্যান্য
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইটি বিশ্ব
  4. আজকের পত্রিকা
  5. আন্তর্জাতিক
  6. আবহাওয়া সংবাদ
  7. ইউনিয়ন নির্বাচন
  8. ইতিহাস
  9. ইসলাম ও জীবন
  10. ঐতিহ্য
  11. কবিতা
  12. করোনা
  13. কৃতি সন্তান
  14. কৃষি সংবাদ
  15. খেলা
আজকের সর্বশেষ সবখবর

মসূয়া ইউনিয়ন আওয়ামীলীগের সহ- সভাপতি সজল ভুঁইয়া আর নেই

প্রতিবেদক
Nazmul
March 30, 2021 6:41 am
Link Copied!

কিশোরগঞ্জ কটিয়াদি উপজেলার মসূয়া ইউনিয়ন বাংলাদেশ আওয়ামীলীগের সহ-সভাপতি, মসূয়া গ্রামের (প্রয়াত) জনাব মমিন ভূঁইয়া সাহেবের সুযোগ্য নাতি, কটিয়াদী সরকারি ডিগ্রি কলেজের সাবেক ক্রীড়া সম্পাদক ও মসূয়া ইউনিয়ন আওয়ামীলীগ থেকে চেয়াম্যান পদে মনোনয়ন প্রত্যাশী নাসির উল্লাহ ভূঁইয়া (সজল) আর নেই। (ইন্না-লিল্লাহ ওয়া ইন্না ইলাহি রাজিউন)।

বিষয়টি নিশ্চিত করে মসূয়া ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক রুবেল হোসেন গণমাধ্যমকে জানান, গতকাল সোমবার (২৯ মার্চ) সন্ধ্যা ৭:২৫ মিনিটে রাজধানীর অ্যাপোলো হাসপাতালে নেওয়ার পথে তিনি শেষ নি:শ্বাস ত্যাগ করেন। আজ মঙ্গলবার দুপুর ২:৩০ মিনিটে মসূয়া খেলার মাঠে তার জানাজা ও পারিবারিক কবরস্থানে দাফন হওয়ার কথা রয়েছে।

জানা যায়, তিনি ফুসফুস জনিত সমস্যায় কিশোরগঞ্জ সৈয়দ নজরুল ইসলাম মেডিকেল কলেজে চিকিৎসাধীন ছিলেন। স্থানীয় উন্নয়ন, কল্যানমুখী জনসেবা, সুসঙ্গটিত যুব সমাজ গঠন ও কল্যানমুখী দাতব্য, ধর্মীয়,শিক্ষা প্রতিষ্ঠানের কল্যানে তিনি অগ্রনী ভূমিকা পালন করতেন। তরুন এ রাজনীতিবীদের বিদায়ে শোকের ছায়া বইছে অত্র অঞ্চলে। মৃত্যুকালে তিনি স্ত্রী, দুই ছেলে, এক মেয়ে, আত্মীয়স্বজনসহ অসংখ্য গুনগ্রাহী রেখে গেছেন।