ঢাকাThursday , 12 November 2020
  • অন্যান্য
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইটি বিশ্ব
  4. আজকের পত্রিকা
  5. আন্তর্জাতিক
  6. আবহাওয়া সংবাদ
  7. ইউনিয়ন নির্বাচন
  8. ইতিহাস
  9. ইসলাম ও জীবন
  10. ঐতিহ্য
  11. কবিতা
  12. করোনা
  13. কৃতি সন্তান
  14. কৃষি সংবাদ
  15. খেলা
আজকের সর্বশেষ সবখবর

মসূয়ায় ইসলামী ব্যাংক এর এজেন্ট ব্যাকিং শাখা উদ্বোধন

প্রতিবেদক
Nazmul
November 12, 2020 7:52 pm
Link Copied!

আশরাফুল ইসলাম মোরাদ : গ্রাহক সেবার মান উন্নয়নে কটিয়াদি উপজেলার মসূয়া বাজারে ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেড এর এজেন্ট ব্যাকিং শাখা উদ্বোধন করা হয়েছে। আজ ১২ নভেম্বর (বৃহস্পতিবার) বিকাল ৪:০০ টায় অনুষ্ঠানের প্রধান অতিথি ইসলামী ব্যাংকের এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট ও হেড অব জোন ময়মনসিংহ জনাব বাসির আহাম্মেদ ফিতা কেটে এজেন্ট ব্যাংকিং শাখার আনুষ্ঠানিক উদ্বোধন করেন।

ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেডের কটিয়াদি শাখা প্রধান ও এডিপি খন্দকার আমিরুল ইসলামের সভাপতিত্বে উদ্বোধন অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সাবেক ব্যাংক কর্মকর্তা ও মসূয়া ইউনিয়ন আওয়ামীলীগ সভাপতি হামিদুল হক দুলাল, মসূয়া বাজার কমিটির সভাপতি রফিকুল হক কাঞ্চন প্রমুখ।

মসূয়া ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেড এজেন্ট ব্যাংকিং শাখার এ প্রোগ্রামে স্থানীয় গণমাণ্য ব্যক্তিবর্গ,বাজারের ব্যাবসায়ীবৃন্দ উপস্থিত ছিলেন। এজেন্ট শাখার কতৃপক্ষ জানান, আমাদের প্রত্যন্ত অঞ্চলে আর্থিক লেনদেন, বৈদেশিক টাকা উত্তোল সহ ব্যাংকিং কার্যক্রমের তেমন কোন সু-ব্যবস্থা না থাকায় তাদের সুবিধার কথা চিন্তা করে এই এজেন্ট ব্যাংকিং শাখা চালু করেছি। এই শাখা চালু হওয়ার মধ্য দিয়ে এলাকার সর্বসাধারন তড়িৎ গতিতে ব্যাংকিং সুবিধা পাবে বলে আমরা বিশ্বাস করি।