Pakundia Pratidin
ঢাকাশনিবার , ২৯ জানুয়ারি ২০২২
  1. আন্তর্জাতিক
  2. ইতিহাস
  3. ইসলাম ও জীবন
  4. কৃতি সন্তান
  5. জাতীয়
  6. জেলার সংবাদ
  7. তাজা খবর
  8. পাকুন্দিয়ার সংবাদ
  9. ফিচার
  10. রাজনীতি
  11. সাহিত্য ও সংস্কৃতি
আজকের সর্বশেষ সবখবর

বুরুদিয়ায় দুই চেয়ারম্যান পদপ্রার্থীর দেশীয় অস্ত্রের মহরা : সংঘর্ষে আহত ২০

প্রতিবেদক
পাকুন্দিয়া প্রতিদিন ডেস্ক
জানুয়ারি ২৯, ২০২২ ৮:০১ অপরাহ্ণ
Link Copied!

৬ষ্ঠ ধাপে আগামী ৩১ জানুয়ারি কিশোরগঞ্জের পাকুন্দিয়া উপজেলার ৯ টি ইউনিয়ন পরিষদের নির্বাচন অনুষ্ঠিত হবে। আজ শনিবার (২৯ জানুয়ারি) সকাল থেকে মগ ভোট অনুষ্ঠিত হয় নয়টি ইউনিয়নের সবকটি কেন্দ্রে। দুপুর ৩ টার দিকে ভোট কেন্দ্রের সামনে পোষ্টার লাগানো এবং নির্বাচনের প্রার্থীদের অস্থায়ী অফিস নির্মাণকে কেন্দ্র করে বুরুদিয়া ইউনিয়নের ৪ নং ওয়ার্ডের পুটিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের মাঠ সংলগ্নে দুই চেয়ারম্যান পদপ্রার্থীর সমর্থকদের মধ্যে সংঘর্ষে ২০ জন আহত হয়েছেন। বটতলা চৌরাস্তা বাজারে একাধিক গাড়ি ভাংচুর করা হয়েছে। এই ঘটনা কে কেন্দ্র করে এলাকায় আতংক বিরাজ করছে। এসময় দুই পক্ষের সমর্থকদের দেশীয় অস্ত্র নিয়ে মহরা দিতে দেখা যায়। তারা বিভিন্ন বেসরকারি হাসপাতালে চিকিৎসা নিয়েছেন।

আওয়ামী লীগ মনোনীত চেয়ারম্যান প্রার্থী মাহবুবুর রহমান নৌকার সমর্থক ও আওয়ামী লীগের বিদ্রোহী চেয়ারম্যান পদপ্রার্থী বর্তমান ইউপি চেয়ারম্যান নাজমুল হুদা রুবেল এর ঘোড়া প্রতীকের সমর্থকের মধ্যে এ সংঘর্ষ হয়।

আওয়ামী লীগ মনোনীত চেয়ারম্যান প্রার্থী মাহবুবুর রহমান বলেন, নৌকার সমর্থকরা ৪ নং ওয়ার্ডের পুটিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের মাঠের পাশে নির্বাচনী অস্থায়ী অফিস নির্মাণ পোষ্টার লাগানোর সময় বিদ্রোহী চেয়ারম্যান পদপ্রার্থী বর্তমান ইউপি চেয়ারম্যান পদপ্রার্থী নাজমুল হুদা রুবেল এর সমর্থকরা নৌকার অফিসে হামলা চালিয়ে অফিসে ভাংচুর করে নাজমুল হুদা রুবেল এর সমর্থকরা এবং নৌকার ১০ /১২ জন কর্মীকে পিটিয়ে আহত করে।

নাজমুল হুদা রুবেল অভিযোগ অস্বীকার করে বলেন, আওয়ামী লীগ মনোনীত চেয়ারম্যান প্রার্থী মাহবুবুর রহমানের কর্মীরা আমার সমর্থকদের উপর হামলা চালিয়েছে, এতে আমার অনেক কর্মী আহত হয়েছে।

এ ব্যাপারে পাকুন্দিয়া থানার ওসি মোঃ সারোয়ার জাহান কে একাধিক বার কল করেও পাওয়া যায় নি।

পাকুন্দিয়া উপজেলা নির্বাচন কর্মকর্তা শাখাওয়াৎ হোসেন বলেন, খবর শুনে বুরুদিয়া ইউনিয়ন পরিষদ নির্বাচনের দ্বায়িত্বরত রিটার্নিং কর্মকর্তাকে জানিয়েছি তিনি বিষয়টি দেখছেন। এখন পরিস্থিতি শান্ত আছে।

error: Content is protected !!