ঢাকাTuesday , 15 June 2021
  • অন্যান্য
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইটি বিশ্ব
  4. আজকের পত্রিকা
  5. আন্তর্জাতিক
  6. আবহাওয়া সংবাদ
  7. ইউনিয়ন নির্বাচন
  8. ইতিহাস
  9. ইসলাম ও জীবন
  10. ঐতিহ্য
  11. কবিতা
  12. করোনা
  13. কৃতি সন্তান
  14. কৃষি সংবাদ
  15. খেলা
আজকের সর্বশেষ সবখবর

বস্তুনিষ্ঠ ও নির্ভীক সাংবাদিকতার মাধ্যমে ” পাকুন্দিয়া প্রতিদিন ” এগিয়ে যাবে বহু দূর

প্রতিবেদক
pakundia pratidin
June 15, 2021 8:14 pm
Link Copied!

পাঠক নন্দিত অনলাইন নিউজ পোর্টাল ” পাকুন্দিয়া প্রতিদিন ” এর ষষ্ঠ প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে আমি এই জনপ্রিয় পত্রিকাটির সম্মানিত সম্পাদক, ব্যবস্থাপনা সম্পাদক, প্রকাশক, সংবাদকর্মী, শুভানুধ্যায়ী এবং পত্রিকাটির সাথে সংশ্লিষ্ট সকলকে জানাই ফুলেল শুভেচ্ছা ও প্রাণঢালা অভিনন্দন।

গণমাধ্যম হিসাবে সংবাদপত্রের ভুমিকা Undeniable। বর্তমান সভ্য ও নগর সমাজের অপরিহার্য সঙ্গী হচ্ছে সংবাদপত্র। সংবাদপত্র সরকার ও জনগণের মধ্যে সেতু বন্ধন সৃষ্টি করে। সমাজের নানা অসঙ্গতি তুলে ধরে সমাজকে আলোর পথে পরিচালিত করার ক্ষেত্রে গণমাধ্যমের ভুমিকা Beyond description । সর্বোপরি একটি সমৃদ্ধ দেশ, জাতি ও সভ্য সমাজ বিনির্মাণে সংবাদপত্র অগ্রণী ভূমিকা পালন করে।
Globalization এর যুগে বর্তমান পৃথিবী অনলাইন নির্ভর হয়ে যাচ্ছে। ফলে অনলাইন সংবাদপত্রের Popularity অকল্পনীয়ভাবে দিন দিন বৃদ্ধি পাচ্ছে।

“পাকুন্দিয়া প্রতিদিন” ও একটি অনলাইন নিউজ পোর্টাল। ধর্মান্ধতা, জঙ্গীবাদ, সন্ত্রাসবাদ, মাদক, বাল্যবিবাহ, এবং যৌতুক প্রথার মত জাতীয় বিষয়ে ” পাকুন্দিয়া প্রতিদিন ” সোচ্চার ভূমিকা পালন করছে। এছাড়াও বিভিন্ন সামাজিক, সাংস্কৃতিক ও অর্থনৈতিক সংবাদ পরিবেশনের মাধ্যমে ইতিমধ্যেই পত্রিকাটি একটি পাঠক নন্দিত পত্রিকা হিসাবে সকলের কাছে গ্রহণযোগ্যতা পেয়েছে।

পরিশেষে পত্রিকাটি তার স্বকীয়তা বজায় রেখে সৃজনশীল সাংবাদিকতার মাধ্যমে মুক্তিযুদ্ধের চেতনা নিয়ে একটি আদর্শ পাকুন্দিয়া বিনির্মাণে কাজ করে যাবে, সেই শুভ কামনা রইল।

মেহেদী হাসান রায়হান
পরিচালক, হাসান’স ইংলিশ একাডেমী কিশোরগঞ্জ
সহ-সভাপতি, সুধী সমাবেশ পাটুয়াভাঙ্গা ইউনিয়ন