Pakundia Pratidin
ঢাকাবৃহস্পতিবার , ১৪ ডিসেম্বর ২০২৩
  1. আন্তর্জাতিক
  2. ইতিহাস
  3. ইসলাম ও জীবন
  4. কৃতি সন্তান
  5. জাতীয়
  6. জেলার সংবাদ
  7. তাজা খবর
  8. পাকুন্দিয়ার সংবাদ
  9. ফিচার
  10. রাজনীতি
  11. সাহিত্য ও সংস্কৃতি
আজকের সর্বশেষ সবখবর

প্রার্থিতা ফিরে পেয়ে ফেসবুকে যা লিখলেন মেজর আখতারুজ্জামান

প্রতিবেদক
পাকুন্দিয়া প্রতিদিন ডেস্ক
ডিসেম্বর ১৪, ২০২৩ ৬:৩৫ অপরাহ্ণ
Link Copied!

পাকুন্দিয়া প্রতিদিন ডেস্ক: নির্বাচন কমিশনে আপিল করে প্রার্থিতা ফিরে পেয়ে কিশোরগঞ্জ-২ (পাকুন্দিয়া-কটিয়াদী) স্বতন্ত্র প্রার্থী ও বিএনপির বহিষ্কৃত নেতা মেজর (অব.) আখতারুজ্জামান রঞ্জন এক ফেসবুক পোস্টে লিখেছেন, ‘শুরু হল দেশমাতা খালেদা জিয়ার মুক্তি আন্দোলন।’

বৃহস্পতিবার (১৪ ডিসেম্বর) রাজধানীর আগারগাঁওয়ে নির্বাচন ভবনে প্রধান নির্বাচন কমিশনার (সিইসি) কাজী হাবিবুল আউয়ালের নেতৃত্বাধীন কমিশন আপিল শুনানি শেষে মেজর (অব.) আখতারুজ্জামানের মনোনয়নপত্র বৈধ ঘোষণা করে রায় দেন।

ব্যক্তিগত ফেসবুক আইডি থেকে এক পোস্টে তিনি লিখিছেন, ‘পরম করুণাময় আল্লাহ তাহলার অসীম রহমতে নির্বাচন কমিশন নির্বাচনে আমার মনোনয়ন বৈধ ঘোষণা করেছে। আজ থেকে শুরু হল দেশমাতা খালেদা জিয়ার মুক্তির লক্ষ্যে আমার নতুন আন্দোলন। কটিয়াদি ও পাকুন্দিয়া থেকে দেশমাতা খালেদা জিয়ার সন্তান ও অনুগতদের নিয়ে শুরু হল দেশমাতা খালেদা জিয়ার মুক্তি আন্দোলন। আসেন আমরা আওয়াজ তুলি- মুক্তি চাই, মুক্তি চাই। দেশমাতা খালেদা জিয়ার মুক্তি চাই।’

গত ৩ ডিসেম্বর দুপুরে হলফনামায় মামলার তথ্য ও ব্যাংক ঋণের তথ্য গোপন করার অভিযোগে যাচাই-বাছাই শেষে জেলা রিটার্নিং কর্মকর্তা ও জেলা প্রশাসক মোহাম্মদ আবুল কালাম আজাদ আখতারুজ্জামানের মনোনয়নপত্র বাতিল করেছিলেন।

উল্লেখ্য, কিশোরগঞ্জ-২ (পাকুন্দিয়া-কটিয়াদী) আসনের বর্তমান সংসদ সদস্য সাবেক আইজিপি, রাষ্ট্রদূত ও সচিব নূর মোহাম্মদ। এই আসনের সাবেক সংসদ সদস্য ও পাকুন্দিয়া উপজেলা আওয়ামী লীগের আহবায়ক অ্যাডভোকেট মো. সোহরাব উদ্দিন ও বর্তমান সংসদ সদস্য নূর মোহাম্মদের মধ্যে কোন্দল নিয়ে বহু দিন ধরেই বেশ আলোচনায় এই আসনটি। এ সকল ঘটনাকে কেন্দ্র করে এই আসনে নজর ছিল জেলাবাসীর।

কটিয়াদী ও পাকুন্দিয়ায় আওয়ামী মনোনয়নপ্রত্যাশী বর্তমান ও সাবেক সংসদ সদস্যের মনোনয়ন কোন্দল নজিরবিহীন পর্যায়ে পৌঁছায় এ আসনে আওয়ামী লীগের মনোনয়ন পেতে ১৪ জন প্রার্থী দলীয় মনোনয়ন ফরম জমা দিয়েছিলেন। তবে সবকিছু ছাপিয়ে আওয়ামী লীগ-বিএনপি দুই দলের নেতা-কর্মীদেরই আলোচনায় বিএনপি থেকে বহিষ্কৃত সাবেক সংসদ সদস্য মেজর (অব.) আখতারুজ্জামান মনোনয়ন ফরম নেওয়ার বিষয়টি ।

 

পাপ্র/এসআর