বুধবার, ২৭ জানুয়ারী ২০২১, ১২:২৪ অপরাহ্ন
শিরোনাম:
গ্রাম বাংলা যুব কল্যান ক্লাবের ব্যাডমিন্টন ফাইনাল খেলা অনুষ্ঠিত পাকুন্দিয়ায় ব্যাডমিন্টন ফাইনাল খেলা অনুষ্ঠিত পাকুন্দিয়া স্টুডেন্টস এসোসিয়েশন অব কিশোরগঞ্জের শীতবস্ত্র বিতরণ মুজিববরর্ষে পাকুন্দিয়ায় ভূমিহীন ও গৃহহীন পরিবারের মাঝে উপজেলা প্রশাসনের জমি ও গৃহ হস্তান্তর পালকিতে চড়ে বিয়ে করলেন আশরাফুল আনোয়ার রোজেন পাকুন্দিয়ায় ফ্রি ভেটেরিনারি মেডিক্যাল ক্যাম্প অনুষ্ঠিত পাকুন্দিয়াতে গ্রাম বাংলার ঐতিহ্যবাহী হা-ডু-ডু খেলা অনুষ্ঠিত পাকুন্দিয়ার কৃতি সন্তান কিশোরগঞ্জ জেলার শ্রেষ্ঠ উপ-সহকারী কৃষি অফিসার মাইক্রো বিশ্বজয় (ভর্তি পরীক্ষা সম্পর্কিত গল্প) কুমরীতে ঐতিহ্যবাহী দাড়িয়াবান্ধা খেলা অনুষ্ঠিত

প্রতিবন্ধী,অসহায় ও শিক্ষার্থীদের মাঝে নগদ অর্থ সহ বিভিন্ন সামগ্রী বিতরণ

Reporter Name
  • Update Time : রবিবার, ২৬ জুলাই, ২০২০
  • ২২ Time View

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এঁর জন্মশতবার্ষিকী উপলক্ষে কিশোরগঞ্জের পাকুন্দিয়া উপজেলায় প্রতিবন্ধী, অসহায় ও শিক্ষার্থীদের মাঝে ঢেউ টিন, নগদ অর্থ, হুইল চেয়ার, বাইসাইকেল ও সেলাই মেশিন বিতরণ করা হয়েছে। শনিবার (২৬ জুলাই) দুপুরে উপজেলা প্রশাসন (দুর্যোগ ব্যবস্থাপনা শাখা) ও এডিবির অর্থায়নে ক্ষতিগ্রস্থ, অসহায়-দুঃস্থ ব্যক্তি, পরিবার ও প্রতিষ্ঠানের মঝে এসব বিতরণ করা হয়।

কিশোরগঞ্জ-২ (পাকুন্দিয়া-কটিয়াদী) আসনের সংসদ সদস্য নূর মোহাম্মদ প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে প্রতিবন্ধী, অসহায় ও শিক্ষার্থীদের মাঝে ঢেউ টিন, নগদ অর্থ, হুইল চেয়ার, বাইসাইকেল ও সেলাই মেশিন বিতরণ করেন।

উপজেলা নির্বাহী অফিসার মো. নাহিদ হাসানের সভাপতিত্বে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান-১ হারুন অর রশিদ জুয়েল, মহিলা ভাইস চেয়ারম্যান শামছুন্নাহার বেগম, উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা জমির মোঃ হাসিবুস ছাত্তার, উপজেলা প্রকৌশলী মো. হাবিবুল্লাহ, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মো. রওশন করিম প্রমুখ।

এ সময় ৬০জন নারীকে সেলাই মেশিন, ৪০জন প্রতিবন্ধীর মাঝে হুইল চেয়ার, ২০জন দরিদ্র শিক্ষার্থীদের মাঝে বাইসাইকেল, ৪৫জন অসহায় পরিবারের মাঝে ৯০ বান্ডেল টেউ টিন ও নগদ ৩ হাজার টাকার চেক বিতরণ করা হয়।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© ২০১৬ সর্বস্বত্ব সংরক্ষিত | এই ওয়েবসাইটের কোনো কনটেন্ট অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি
কারিগরি সহযোগিতায়: Ashraf Ali Sohan
www.ashrafalisohan.com