ঢাকাFriday , 12 June 2020
  • অন্যান্য
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইটি বিশ্ব
  4. আজকের পত্রিকা
  5. আন্তর্জাতিক
  6. আবহাওয়া সংবাদ
  7. ইউনিয়ন নির্বাচন
  8. ইতিহাস
  9. ইসলাম ও জীবন
  10. ঐতিহ্য
  11. কবিতা
  12. করোনা
  13. কৃতি সন্তান
  14. কৃষি সংবাদ
  15. খেলা
আজকের সর্বশেষ সবখবর

পাঠকপ্রিয় হয়ে বেঁচে থাকুক পাকুন্দিয়া প্রতিদিন

প্রতিবেদক
Nazmul
June 12, 2020 6:04 pm
Link Copied!

হাঁটি হাঁটি পা-পা করে আমাদের সকলের জনপ্রিয় অনলাইন পত্রিকা পাকুন্দিয়া প্রতিদিন সাফল্যের ৫ম পেরিয়ে আজ ৬ষ্ঠ বছরে পা রাখলো। দেখতে দেখতে খুব দ্রুত কয়েকটি বছর পেরিয়ে গেলো, পাকুন্দিয়া প্রতিদিনও এগিয়ে চলছে যুগের সাথে পাল্লা দিয়ে জনপ্রিয়তার শীর্ষে থেকে। পাকুন্দিয়া প্রতিদিন সংবাদ পরিবেশনের ক্ষেত্রে সব সময় বস্তুনিষ্ঠতা বজায় রাখতে চেষ্টা করে বলে অনলাইন পাঠকদের কাছে পাকুন্দিয়া প্রতিদিন অত্যন্ত জনপ্রিয় একটি পত্রিকা। সত্য প্রকাশের ক্ষেত্রে দল, মত ও মতাদর্শিক বিশ্বাস প্রাধান্য পায় না বরং প্রতিবেদনে দল-মত নির্বিশেষে সত্য খবর প্রকাশ-ই প্রাধান্য পায়, আর এ ধরনের নিরপেক্ষ দৃষ্টিভঙ্গি-ই সবার কাছে অত্যন্ত পছন্দনীয় বিষয়।

আশা করি পাকুন্দিয়া প্রতিদিন আরও অনেক বেশি ভালো করার চেষ্টা করবে। সবার কাছে সমাদৃত, প্রশংসিত ও পাঠকপ্রিয় একটি পত্রিকা হবে। পাঠকপ্রিয় হয়েই বেঁচে থাকবে পাকুন্দিয়া প্রতিদিন যুগযুগ ধরে লাখো পাঠকের কাছে এ প্রত্যাশা থাকবে। অপরদিকে পাকুন্দিয়া প্রতিদিন প্রতিষ্ঠার পর থেকে অল্পদিনেই সঠিক ও নিরপেক্ষ সংবাদ প্রকাশে জনপ্রিয়তা অর্জন এবং অর্ধযুগ পার করেও সেই জনপ্রিয়তার ধারাবাহিকতা অব্যাহত রাখায় এ অনলাইন পত্রিকার জন্য আন্তরিক অভিনন্দন ও শুভ কামনা।

প্রতিষ্ঠা বার্ষিকীতে আমি প্রত্যাশা করি, অশ্লীলতা মুক্ত বস্তুনিষ্ঠ সত্য সংবাদ প্রকাশ ও সমাজে সুশাসন প্রতিষ্ঠার জন্য সামনের দিনগুলোতে যে সংগ্রামে জাতিকে অবতীর্ণ হতে হবে, সেই লড়াইয়ে সত্য, সঠিক ও নিরপেক্ষ সংবাদ পরিবেশন করে জনমত গঠনে পাকুন্দিয়া প্রতিদিন অতীতের মতোই সাহসের সাথে অগ্রণী ভূমিকা পালন করবে। আমি পাকুন্দিয়া প্রতিদিনের সকল শুভ উদ্যোগের সাফল্য কামনা করি।

পাকুন্দিয়া প্রতিদিন এর সাথে জড়িত সকল সাংবাদিক, লেখক প্রত্যেকেই আমার কাছের মানুষ, ভালোবাসার মানুষ, সবাইকে অনেক অনেক শুভেচ্ছা ও অভিনন্দন জানাচ্ছি।
আপনাদের কষ্ট সার্থক হচ্ছে, আরও ভালো ভালো সংবাদ আসুক, ভালো বিষয় নিয়ে আপনারা লিখবেন সেই প্রত্যাশা সবসময়ই থাকবে। সাথে পাকুন্দিয়া প্রতিদিন এর সকল পাঠক বিজ্ঞাপনদাতা ও শুভাকাঙ্ক্ষীদের জানাই আন্তরিক ভালবাসা ও কৃতজ্ঞতা।

শুভেচ্ছান্তে :
মুফতি আব্দুল কাইয়ুম
বিশিষ্ট ইসলামি চিন্তাবিদ ও কলামিস্ট