ঢাকাFriday , 25 June 2021
  • অন্যান্য
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইটি বিশ্ব
  4. আজকের পত্রিকা
  5. আন্তর্জাতিক
  6. আবহাওয়া সংবাদ
  7. ইউনিয়ন নির্বাচন
  8. ইতিহাস
  9. ইসলাম ও জীবন
  10. ঐতিহ্য
  11. কবিতা
  12. করোনা
  13. কৃতি সন্তান
  14. কৃষি সংবাদ
  15. খেলা
আজকের সর্বশেষ সবখবর

পাটুয়াভাঙ্গা অনার্স এন্ড মাষ্টার্স ছাত্র কল্যান সংগঠনের কমিটি গঠিত

প্রতিবেদক
pakundia pratidin
June 25, 2021 9:41 pm
Link Copied!

পাকুন্দিয়া পাটুয়াভাঙ্গায় অনার্স এন্ড মাষ্টার্স ছাত্র কল্যান সংগঠনের ইউনিয়ন কমিটি গঠন ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। আজ শুক্রবার বিকেলে পাটুয়াভাঙ্গা উচ্চ বিদ্যালয়ের হলরুমে আয়োজিত এ প্রোগ্রামের সভাপতিত্ব করেন সংগঠনের সাবেক সভাপতি ও বর্তমান উপদেষ্টা এনামুল হক সুমন। উপজেলা কমিটির পক্ষ থেকে অনুষ্ঠানে স্বাগত বক্তব্য দেন সংগঠনটির বর্তমান সভাপতি মো ইয়াছিন আরাফাত।

সংগঠনের সহ-সাংগঠনিক সম্পাদক রাকিবুল হাসান হিমেল ও যুগ্ম-সাধারণ সম্পাদক হৃদয় মিয়ার সঞ্চালনায় এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কিশোরগঞ্জ জেলা সরকারী গণ-গ্রন্থাগারের সহকারী পরিচালক আজিজুল হক সুমন।

বিশেষ অতিথি ছিলেন এম এ মান্নান মানিক কলেজে প্রভাষক শরীফুল ইসলাম,সংগঠনের প্রতিষ্ঠাকালীন সভাপতি জালাল গাউস শাওন, সংগঠনের সাবেক সভাপতি এম এস আল মামুন ,জেলা ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি তারেক হাসনাত তারেক, সাবেক সাধারন সম্পাদক মাহবুবুর রহমান রাসেল, হোসাইন মোহাম্মদ ফরহাদ, আব্দুল্লাহ প্রমুখ।

সংগঠনটি পাকুন্দিয়ার প্রত্যেকটি ইউনিয়নে ইউনিয়ন ভিত্তিক কমিটি গঠনের অংশবিশেষ পাটুয়াভাঙ্গা ইউনিয়নের আংশিক কমিটি ঘোষণা করেন । তিন সদস্য বিশিষ্ট উক্ত কমিটিতে পাকুন্দিয়া সরকারী কলেজের অনার্স ৩য় বর্ষের মার্কেটিং ডিপার্টমেন্টের শিক্ষার্থী ও সংগঠনের কেন্দ্রীয় কমিটির যুগ্ম-সাধারণ সম্পাদক আকিবুর রহমানকে সভাপতি ও সংগঠনের কেন্দ্রীয় কমিটির সদস্য, গুরুদয়াল সরকারি কলেজের দর্শন তৃতীয় বর্ষের শিক্ষার্থী আহসান হাবীব আলফাজকে সাধারণ সম্পাদক ও ডিপ্লোমা ইন মেকালিক্যাল টেকনোলোজি, ৪র্থ বর্ষের শিক্ষার্থী শাহরিয়ার কবির সাগরকে সাংগঠনিক সম্পাদক নির্বাচিত করা হয়।

নেতৃবৃন্দ ইউনিয়ন ভিত্তিক কমিটি গঠন ও সংগঠনের উন্নতির লক্ষ্যে দিক-নির্দেশনা মূলক বক্তব্য পেশ করেন এবং উক্ত কমিটিকে আগামী ৩ কার্য দিবসের মধ্যে পূর্ণাঙ্গ কমিটি করার দ্বায়িত্ব দেন। এতে বিভিন্ন কলেজ বিশ্ববিদ্যালয়ের অনার্স ও মাষ্টার্স পড়ুয়া শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।