Pakundia Pratidin
ঢাকাবুধবার , ২৮ জুলাই ২০২১
  1. আন্তর্জাতিক
  2. ইতিহাস
  3. ইসলাম ও জীবন
  4. কৃতি সন্তান
  5. জাতীয়
  6. জেলার সংবাদ
  7. তাজা খবর
  8. পাকুন্দিয়ার সংবাদ
  9. ফিচার
  10. রাজনীতি
  11. সাহিত্য ও সংস্কৃতি
আজকের সর্বশেষ সবখবর

পাটুয়াভাঙ্গায় জুয়ার আসর থেকে দুই জুয়ারি আটক

প্রতিবেদক
পাকুন্দিয়া প্রতিদিন ডেস্ক
জুলাই ২৮, ২০২১ ৬:৩২ অপরাহ্ণ
Link Copied!

কিশোরগঞ্জের পাকুন্দিয়া থানা পুলিশ গভীর রাতে জুয়ার আসরে অভিযান চালিয়ে ২ জুয়ারিকে আটক করে থানায় নিয়ে আসে। মঙ্গলবার মাঝ রাতে উপজেলার জড়িরপার এলাকায় এ অভিযান চালানো হয়। আজ বুধবার (২৮ জুলাই) দুপুরে আটককৃতদের বিরুদ্ধে জুয়া আইনে মামলা দিয়ে কিশোরগঞ্জ আদালতে প্রেরণ করা হয়।

জানা যায়, উপজেলার পাটুয়াভাঙ্গা ইউনিয়নের জড়িরপার গ্রামে স্থানীয় জুয়ারিরা জুয়ার আসর বসিয়ে আসছিল। এতে পার্শ্ববর্তী কিশোরগঞ্জ সদর এবং কটিয়াদি উপজেলার বিভিন্ন গ্রামের জুয়ারিরা অংশগ্রহণ করতো। গোপন সংবাদের ভিত্তিতে মঙ্গলবার (২৭ জুলাই) রাত সাড়ে এগারোটা পাকুন্দিয়া থানা পুলিশের একটি দল জড়িরপার বাশঝাড়ে জুয়ার আসরে অভিযান চালায়।

এ সময় পার্শ্ববর্তী কিশোরগঞ্জ সদর উপজেলার জালুয়াপাড়া গ্রামের আক্তার হোসেনের ছেলে সাগর (৪০), পাশ্ববর্তী কটিয়াদি উপজেলার ঘিলাকান্দি গ্রামের লুৎফুর রহমানের ছেলে জীবন (৪২) কে আটক করে থানায় নিয়ে আসে পুলিশ।

পাকুন্দিয়া থানার ওসি সারোয়ার জাহান বলেন, মাদক ও জুয়ার বিরুদ্ধে আমাদের নিয়মিত অভিযানের অংশ হিসাবে পাকুন্দিয়া থানাধীন জরিরপার থেকে ২ জনকে আটক করা হয়েছে। তাদের বিরুদ্ধে জুয়া আইনে মামলা দিয়ে কিশোরগঞ্জ আদালতে প্রেরণ করা হয়েছে।

error: Content is protected !!