ঢাকাSunday , 27 June 2021
  • অন্যান্য
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইটি বিশ্ব
  4. আজকের পত্রিকা
  5. আন্তর্জাতিক
  6. আবহাওয়া সংবাদ
  7. ইউনিয়ন নির্বাচন
  8. ইতিহাস
  9. ইসলাম ও জীবন
  10. ঐতিহ্য
  11. কবিতা
  12. করোনা
  13. কৃতি সন্তান
  14. কৃষি সংবাদ
  15. খেলা
আজকের সর্বশেষ সবখবর

পাটুয়াভাঙ্গায় গৃহবধূকে ধর্ষণের প্রতিবাদে কিশোরগঞ্জে শিক্ষার্থীদের মানববন্ধন

প্রতিবেদক
pakundia pratidin
June 27, 2021 4:52 pm
Link Copied!

পাকুন্দিয়া উপজেলার পাটুয়াভাঙ্গা ইউনিয়নের কুমরী গ্রামে এক গৃহবধূকে ধর্ষণের প্রতিবাদ ও ধর্ষকদের বিচারের দাবীতে কিশোরগঞ্জ সাধারন শিক্ষার্থীদের ব্যানারে ও বাংলাদেশ ছাত্র ও যুব অধিকার পরিষদ কিশোরগঞ্জ জেলার ব্যানারে দুটি মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।

সাধারণ শিক্ষার্থীদের ব্যানারে আজ সকাল ১১ ঘটিকায় কিশোরগঞ্জ গুরুদয়াল সরকারী কলেজ গেইটে আয়োজিত এ মানববন্ধনে আয়োজক কমিঠির আহবায়ক আনিসুর রহমান আবিরের নেতৃত্বে বক্তব্য রাখেন বুরহানুল ইসলাম শুভ, আবু হানিফ অপু, তানজিদ, তামিম, আরমান হাসান টুটুল প্রমুখ। এতে সমাপনী বক্তব্য দেন কিশোরগঞ্জ জেলা মহিলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক বিলকিছ বেগম।

এদিকে একই দাবীতে দুপুর বারোটায় কিশোরগঞ্জ জেলা প্রশাসকের কার্যালয়ের সামনে বাংলাদেশ ছাত্র ও যুব অধিকার পরিষদ কিশোরগঞ্জ জেলার আয়োজনে মানববন্ধন অনুষ্ঠিত হয়। এতে ছাত্র ও যুব পরিষদের বিভিন্ন নেতৃবৃন্দ বক্তব্য রাখেন।

উভয় মানববন্ধন থেকে বক্তারা দ্রুত সময়ে সুষ্ঠু তদন্তের মাধ্যমে অপরাধীর বিচার কামনা করেছেন এবং ভুক্তভোগী পরিবার যেন তাদের স্বাভাবিক জীবনচারণে চরাফেরা করতে পারেন সেজন্য দ্বায়িত্বশীল মহলের সহযোগীতা চেয়েছেন।

উল্ল্যেখ্য,পাকুন্দিয়া উপজেলার পাটুয়াভাঙ্গা ইউনিয়নের কুমরী গ্রামে গৃহবধূকে ধর্ষণের অভিযোগ ও মামলা হয়েছে ইউনিয়ন আওয়ামী লীগের দুই নেতার নামে। জানা যায়, আসামী দুজনের নারী কেলেঙ্কারির প্রতিবাদ এবং ঘটনা ফাঁসের অভিযোগে ধর্ষণের শিকার হন এ গৃহবধূ। এ ঘটনায় গতকাল আবু হানিফা নামের স্থানীয় এক আওয়ামী লীগ নেতাকে গ্রেপ্তার করেছে পুলিশ।