Pakundia Pratidin
ঢাকাশনিবার , ১৬ অক্টোবর ২০২১
  1. আন্তর্জাতিক
  2. ইতিহাস
  3. ইসলাম ও জীবন
  4. কৃতি সন্তান
  5. জাতীয়
  6. জেলার সংবাদ
  7. তাজা খবর
  8. পাকুন্দিয়ার সংবাদ
  9. ফিচার
  10. রাজনীতি
  11. সাহিত্য ও সংস্কৃতি
আজকের সর্বশেষ সবখবর

পাটুয়াভাঙ্গায় আ’লীগের দুই গ্রুপের সংঘর্ষ

প্রতিবেদক
পাকুন্দিয়া প্রতিদিন ডেস্ক
অক্টোবর ১৬, ২০২১ ৫:৫৪ পূর্বাহ্ণ
Link Copied!

পাকু‌ন্দিয়ায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে উপজেলা আওয়ামী লীগের দুই গ্রুপের সংঘর্ষে পু‌লিশ সদস্যসহ অন্তত ৮ জন আহতের খবর পাওয়া গেছে।

স্থানীয়রা জানান, শুক্রবার (১৫ অক্টোবর) সন্ধ্যায় উপজেলার পাটুয়াভাঙ্গা ইউনিয়নের দরগা বাজার এলাকায় বর্তমান এম‌পি নূর মোহাম্মদ ও সা‌বেক এম‌পি অ্যাডভোকেট সোহরাব উদ্দিনের সমর্থক‌দের ম‌ধ্যে এ সংঘর্ষ হয়। পুলিশ টিয়ার শেল ও রাবার বু‌লেট ছুঁড়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

জানা গেছে, কিশোরগঞ্জের পাকুন্দিয়া উপজেলা আওয়ামী লীগের আহ্বায়ক কমিটি গঠনকে কেন্দ্র করে বেশ কিছুদিন ধরে দু পক্ষের নেতাকর্মীদের মধ্যে চরম উত্তেজনা বিরাজ করছিল। শনিবার সকালে উপজেলার পাটুয়াভাঙ্গা ইউনিয়নের দরগাহ্ বাজারে সাবেক এমপি অ্যাডভোকেট সোহরাব উদ্দিনের বাড়িতে নব গঠিত উপজেলা আহ্বায়ক কমিটির সভা হওয়া কথা ছিল। এ ঘটনার জেরে আজ সন্ধ্যা সাড়ে ৭টার দিকে দুই পক্ষের মধ্যে ধাওয়া-পাল্টা ধাওয়া শুরু হয়। পরে পুলিশ ঘটনাস্থলে গিয়ে ফাঁকা গুলি ও টিয়ারশেল নিক্ষেপ করে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। এতে তিন পুলিশসহ ৮ জন আহত হয় ।

কিশোরগঞ্জ জেলার হোসেনপুর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার সোনাহর আলী জানান, পাকুন্দিয়া উপজেলা আওয়ামী লীগের ৬৭ সদস্যের কমিটির আগামীকাল শনিবারের সভা নিয়ে অন্তর্কোন্দলের জন্য অস্থিতিশীল পরিস্থিতি তৈরি হয় ।

error: Content is protected !!