Pakundia Pratidin
ঢাকারবিবার , ৬ নভেম্বর ২০২২
  1. আন্তর্জাতিক
  2. ইতিহাস
  3. ইসলাম ও জীবন
  4. কৃতি সন্তান
  5. জাতীয়
  6. জেলার সংবাদ
  7. তাজা খবর
  8. পাকুন্দিয়ার সংবাদ
  9. ফিচার
  10. রাজনীতি
  11. সাহিত্য ও সংস্কৃতি
আজকের সর্বশেষ সবখবর

পাটুয়াভাঙ্গার ফারহানের চিকিৎসার জন্য ফান্ড হলো ৬ লক্ষ টাকা

প্রতিবেদক
পাকুন্দিয়া প্রতিদিন ডেস্ক
নভেম্বর ৬, ২০২২ ৮:৫৪ অপরাহ্ণ
Link Copied!

বিশেষ প্রতিবেদন: পাকুন্দিয়া উপজেলার পাটুয়াভাঙ্গা ইউনিয়নের পরকান্দা গ্রামের ছোট্র শিশু ফারহান (৬), জন্মের পর বাবা মারা যাওয়ায় মায়ের অন্যাত্র বিয়ে হয়। অবশেষে ফারহানের টাঁই হয় নানার বাড়ীতে। মা বাবাহীন ফারহানের যেন দু:খের অন্ত নেই।ধরা পড়ে তার হার্টে ছিদ্র। ফারহানকে সুস্থ করে তুলতে চিকিৎসার জন্য প্রয়োজন প্রায় ৬ লক্ষ টাকা।ফারহানের দরিদ্র নানার পক্ষে যার ব্যায়বার গ্রহন করা অসম্ভব।

বিষয়টি আমলে নিলেন একই গ্রামের মানবতার ফেরিওয়ালা কিশোরগঞ্জ হাসান’স ইংলিশ একাডেমির পরিচালক মেহেদী হাসান রায়হান। তিনি তার প্রোফাইলে ফারহানকে নিয়ে একটি ভিডিও আপলোড করলে সাড়া দেন দেশে বিদেশের বিভিন্ন ব্যক্তি ও সংগঠন। অবশেষে তাঁর চিকিৎসার জন্য ফান্ড হয় ৬,০০,৭১০/ ছয় লক্ষ সাতশত ১০ টাকা।

ন্যাশনাল হার্ট ফাউন্ডেশন হসপিটাল তুলারবাগ মিরপুরে ডা.শরীফুজ্জামানের অধীনে তাঁর চিকিৎসা চলছে। ফারহানের শারীরীক অবস্থা অপারেশন করার মত না হওয়ায় ডা.প্রাথমিক চিকিৎসা করেছেন এবং আগামী ২৮ আগস্ট তাঁর অপারেশনের তারিখ নির্ধারন করেছেন। সেজন্য এখন ফারহান প্রাথমিক চিকিৎসা নিয়ে তার নানার বাড়ীতে অবস্থান করেছেন।

মেহেদী হাসান রায়হান ফারহানের পরিবারের কাছে পঞ্চাশ হাজার টাকা তুলে দিয়েছেন পরবর্তীতে অপারেশনের সময় বাকি টাকা পর্যায়ক্রমে হস্তান্তর করা হবে। ফারহান সম্পর্কে খোঁজ খবর ও বিস্তারিত জানতে যোগাযোগ করুন মেহেদী হাসান রায়হান, মুঠোফোন +8801725363726

ফারহানের সুস্থতার জন্য দেশবাসীর কাছে দোআ চেয়েছেন ফারহানের স্বজনেরা।

error: Content is protected !!