Pakundia Pratidin
ঢাকাবৃহস্পতিবার , ১৩ অক্টোবর ২০২২
  1. আন্তর্জাতিক
  2. ইতিহাস
  3. ইসলাম ও জীবন
  4. কৃতি সন্তান
  5. জাতীয়
  6. জেলার সংবাদ
  7. তাজা খবর
  8. পাকুন্দিয়ার সংবাদ
  9. ফিচার
  10. রাজনীতি
  11. সাহিত্য ও সংস্কৃতি
আজকের সর্বশেষ সবখবর

পাকুন্দিয়া স্টুডেন্টস এসোসিয়েশনের সভাপতি রেজা সম্পাদক তুহিন

প্রতিবেদক
পাকুন্দিয়া প্রতিদিন ডেস্ক
অক্টোবর ১৩, ২০২২ ১০:৪০ পূর্বাহ্ণ
Link Copied!

মোঃআবুল হোসেন (কিশোরগঞ্জ):“বীর ঈশাখাঁর নিশান হাতে পাকুন্দিয়ার তারুণ্য” এই স্লোগানকে সামনে রেখে পাকুন্দিয়া হতে কিশোরগঞ্জ আগত শিক্ষার্থীদের সার্বিক সহযোগিতার জন্য ২০১৯ সালে প্রতিষ্ঠিত হয় পাকুন্দিয়া স্টুডেন্ট এসোসিয়েশন অব কিশোরগঞ্জ(PSAK)।

বুধবার (১২ অক্টোবর) সন্ধ্যায় হারুয়া কলেজ মোড়ে হাসান ইংলিশ একাডেমি মিলনায়তনে পাকুন্দিয়া স্টুডেন্টস এসোসিয়েশন অব কিশোরগঞ্জ (PSAK) এর কার্যকরী কমিটি ঘোষণা উপলক্ষে বর্ধিত সভা অনুষ্ঠিত হয়।এতে রেজায়ের রাব্বিকে সভাপতি এবং মুজাহিদুল ইসলাম তুহিন কে সাধারণ সম্পাদক করে ৫ সদস্য বিশিষ্ট আংশিক কমিটি অনুমোদন দেয় উপদেষ্টা মন্ডলী।

তানবির ইসলাম মামুনের সঞ্চালনায় অনুষ্ঠানে সভাপতিত্ব করেন PSAK এর প্রতিষ্ঠাতা সভাপ্রতি লিমন হাওলাদার। এ সময় উপস্থিত ছিলেন PSAK এর সম্মানিত উপদেষ্টা মোফাজ্জল হোসাইন, সহকারী অধ্যাপক প্রাণিবিদ্যা বিভাগ গুরুদয়াল সরকারি কলেজ কিশোরগঞ্জ, এনামুল হক, প্রভাষক অর্থনীতি বিভাগ গুরুদয়াল সরকারি কলেজ কিশোরগঞ্জ।আজিজুল হক সুমন, সহকারি পরিচালক জেলা সরকারি গণগন্থাগার কিশোরগঞ্জ। মেহেদি হাসান, পরিচালক হাসান’স ইংলিশ একাডেমি কিশোরগঞ্জ।
বর্ধিত সভায় আরো উপস্থিত ছিলেন PSAK এর বর্তমান ও সাবেক সম্পাদক ও সদস্যবৃন্দ।

কোরআন তেলওয়াত এর মাধ্যমে আলোচনা শুরু হয়।উপদেষ্টা মন্ডলীগন এবং সদস্যবৃন্দ আলোচনার মাধ্যমে সর্বসম্মতি ক্রমে আগামী ২০২২-২৩ (এক) বছরের জন্য ৫ সদস্য বিশিষ্ট আংশিক কমিটি গঠন করেন।কমিটি ঘোষণা করেন সংগঠনের উপদেষ্টা জনাব আজিজুল হক সুমন।রেজায়ের রাব্বিকে সভাপতি এবং এমদাদুল হক কে সিনিয়র সহ-সভাপতি,মুজাহিদুল ইসলাম তুহিন কে সাধারণ সম্পাদক এবং কবির হোসেন আকন্দকে সিনিয়র সাধারন সম্পাদক এবং সাংগঠনিক সম্পাদক ফয়সাল নাসিম।আগামি ১৫ কার্যদিবসের মধ্যে পূর্ণাঙ্গ কমিটি ঘোষনা করার জন্য নির্দেশ দেয় উপদেষ্টা মন্ডলী।

পাপ্র/ নাজমুল হুদা

error: Content is protected !!