ঢাকাSunday , 20 June 2021
  • অন্যান্য
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইটি বিশ্ব
  4. আজকের পত্রিকা
  5. আন্তর্জাতিক
  6. আবহাওয়া সংবাদ
  7. ইউনিয়ন নির্বাচন
  8. ইতিহাস
  9. ইসলাম ও জীবন
  10. ঐতিহ্য
  11. কবিতা
  12. করোনা
  13. কৃতি সন্তান
  14. কৃষি সংবাদ
  15. খেলা
আজকের সর্বশেষ সবখবর

পাকুন্দিয়া প্রতিদিনের মাধ্যমে তৈরী হচ্ছে দক্ষ সাংবাদকর্মী

প্রতিবেদক
pakundia pratidin
June 20, 2021 9:43 pm
Link Copied!

‘হৃদয়ে পাকুন্দিয়ার সুর’ শ্লোগানকে লালন করে “পাকুন্দিয়া প্রতিদিন”হাঁটি হাঁটি পা পা করে ৬ষ্ঠ বর্ষ পেরিয়ে ৭ম বছরে পদার্পণ করেছে। যখন সবে মাত্র বাংলাদেশে অনলাইন নিউজ পোর্টালের যাত্রা শুরু হয় তখন একটি উপজেলাভিত্তিক পোর্টাল যাত্রা শুরু করবে তা ছিলো কল্পনাতীত। কল্পনাকে বাস্তবতার সম্মুখে হাজির করিয়ে ২০১৪সালে সাহসিকতার সাথে যাত্রা শুরু করে অনলাইন নিউজ পোর্টাল “পাকুন্দিয়া প্রতিদিন”।

সূচনালগ্ন থেকেই একনিষ্ঠ পাঠক হিসেবে উপলব্ধি করেছি, পোর্টালটি বস্তুনিষ্ঠ সংবাদ প্রকাশ,সৃজনশীল ও বৈচিত্র্যময় অনুষ্ঠানের মধ্য দিয়ে পাঠক হৃদয়ে দৃঢ় অবস্থান তৈরী করে নিয়েছে। ইউনিয়নভিত্তিক সংবাদ প্রকাশের পাশাপাশি জাতীয় ও আন্তর্জাতিক সংবাদ গুরুত্বের সাথে পাঠকদের হাতের মুঠোয় পৌঁছে দিতে যারা নানা চড়াই-উৎরাই পার হয়েছেন, সেই সকল সংবাদকর্মী,কলাকুশলী সংশ্লিষ্ট সকলকে ৬ষ্ঠ প্রতিষ্ঠা বার্ষিকীতে শুভেচ্ছা ও অভিনন্দন জানাই। বিশেষ করে পাকুন্দিয়া প্রতিদিনের সম্পাদক ও প্রকাশক আবুল খায়ের মোঃ আল হাসানাত,নির্বাহী সম্পাদক নূরুল জান্নাত মান্না,ব্যবস্থাপনা সম্পাদক সুলতান আফজাল আইয়ূবী,বার্তা সম্পাদক মোঃ নাজমুল হুদা’র মতো তরুণদের হাত ধরে সুনিপুণ গতিতে “পাকুন্দিয়া প্রতিদিন” এগিয়ে চলেছে।

একটা বিষয় বিশেষভাবে লক্ষ্য করেছি,পাকুন্দিয়ার বিভিন্ন ইউনিয়নে তাদের সংবাদকর্মী রয়েছে, পাঠক হিসেবে সবার লেখাই মনযোগ দিয়ে আমার পড়া হয়। তাদের সৃজনশীল ও তথ্য নির্ভর লেখনীর ফলে পত্রিকাটি পড়তে পাঠক হৃদয়ে আকর্ষণ জাগায়। তাই বলা যায়, পাকুন্দিয়া প্রতিদিনের মাধ্যমে সৃষ্টি হচ্ছে দক্ষ তরুণ সাংবাদকর্মী। যারা এই দক্ষতাকে কাজে লাগিয়ে একসময় উপজেলার গন্ডি পেরিয়ে জেলা ও জাতীয় পর্যায়ে শ্রেষ্ঠ সাংবাদিকে পরিনত হবে বলে আমি বিশ্বাস রাখি।

৭ম বর্ষেও অতীতের ন্যায় পাকুন্দিয়া প্রতিদিন সাফল্যের ধারা অব্যাহত রাখবে এবং সত্য ও ন্যায় প্রকাশে অবিচল থেকে পাকুন্দিয়াবাসীর দর্পণ হয়ে কাজ করে যাবে এমনটাই আমাদের প্রত্যাশা। পাকুন্দিয়া প্রতিদিনের আগামীর যাত্রাপথ শুভ হোক ও মসৃণ হোক। শুভ জন্মদিন।।

এস এম রায়হান
এ্যাডমিন,ভয়েস অব পাকুন্দিয়া