ঢাকাThursday , 10 June 2021
  • অন্যান্য
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইটি বিশ্ব
  4. আজকের পত্রিকা
  5. আন্তর্জাতিক
  6. আবহাওয়া সংবাদ
  7. ইউনিয়ন নির্বাচন
  8. ইতিহাস
  9. ইসলাম ও জীবন
  10. ঐতিহ্য
  11. কবিতা
  12. করোনা
  13. কৃতি সন্তান
  14. কৃষি সংবাদ
  15. খেলা
আজকের সর্বশেষ সবখবর

পাকুন্দিয়া প্রতিদিনের দৃপ্ত পথচলা আরও উজ্জ্বল হোক

প্রতিবেদক
pakundia pratidin
June 10, 2021 7:23 pm
Link Copied!

স্বনামধন্য সংবাদ মাধ্যম অনলাইন নিউজ পোর্টাল ‘পাকুন্দিয়া প্রতিদিন’-এর ৬ষ্ঠ প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষ্যে পত্রিকাটির সম্পাদক, প্রকাশক, সাংবাদিক, পাঠক, শুভানুধ্যায়ীসহ সংশ্লিষ্ট সবাইকে জানাচ্ছি শুভেচ্ছা ও প্রাণঢালা অভিনন্দন।

দেশ ও সসমাজের অসংগতি তুলে ধরে সমাজকে আলোর পথে পরিচালিত করার ক্ষেত্রে গণমাধ্যমের ভূমিকা অত্যন্ত গুরুত্বপূর্ণ। গণমাধ্যমের মধ্যদিয়ে গণমানুষের আকাঙ্খার প্রতিফলন ঘটে।

পাকুন্দিয়া প্রতিদিন ইতঃমধ্যে বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশনে দৃষ্টান্ত স্থাপন করতে সক্ষম হয়েছে । পাঠকনন্দিত পাকুন্দিয়া প্রতিদিন গণমানুষের মুখপত্রে পরিণত হয়েছে। অন্যায়, অবিচার আর দুর্নীতির বিরুদ্ধে সোচ্চার ভূমিকা অনন্য করবে পাকুন্দিয়া প্রতিদিন কে। আমার বিশ্বাস, দেশের গণতন্ত্র, উন্নয়ন, সুশাসন ও মানবাধিকার সুসংহত করতে পাকুন্দিয়া প্রতিদিন ঐতিহ্যের ধারাবাহিকতা রক্ষা করতে সমর্থ হবে।

জঙ্গিবাদ, অপসংস্কৃতি, মূল্যবোধের অবক্ষয়, ধর্মান্ধতা, মাদক, দুর্নীতি ও সন্ত্রাস রোধে পাকুন্দিয়া প্রতিদিন বলিষ্ঠ পদক্ষেপ একটি নিষ্কলুষ সমাজ গঠনে অগ্রপথিকের ভূমিকা পালন করে চলেছে।

৬ বছরের পথচলায় পত্রিকাটি ন্যায়ের পক্ষে থেকে সাধারণ মানুষের কথা বলার চেষ্টা করেছে। যেখানে অনিয়ন, অন্যায় দেখেছে পাকুন্দিয়া প্রতিদিন তা সাহসের সঙ্গে প্রকাশ করেছে। দেশ ও জাতির বিভিন্ন ক্রান্তিকালে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করেছে এ সংবাদ মাধ্যমটি ।

অতীতের মতো আগামী দিনেও বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশন এবং পেশাদারিত্ব বজায় রেখে দেশ ও দশের উন্নয়নে নিবেদিত থাকবে।

প্রতিষ্ঠাবার্ষিকীতে আমি পাকুন্দিয়া প্রতিদিন এর উত্তরোত্তর উন্নতি ও সাফল্য কামনা করি।
পাকুন্দিয়া প্রতিদিনে সংশ্লিষ্ট সকলের সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু এবং সর্বাঙ্গীণ মঙ্গল কামনা করি।