ঢাকাMonday , 23 August 2021
  • অন্যান্য
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইটি বিশ্ব
  4. আজকের পত্রিকা
  5. আন্তর্জাতিক
  6. আবহাওয়া সংবাদ
  7. ইউনিয়ন নির্বাচন
  8. ইতিহাস
  9. ইসলাম ও জীবন
  10. ঐতিহ্য
  11. কবিতা
  12. করোনা
  13. কৃতি সন্তান
  14. কৃষি সংবাদ
  15. খেলা
আজকের সর্বশেষ সবখবর

পাকুন্দিয়া ও কিশোরগঞ্জ থেকে ১৪৬০ পিস ইয়াবাসহ তিন মাদক ব্যবসায়ী আটক

Link Copied!

কিশোরগঞ্জে র‌্যাব-১৪ এর সিপিসি-২, কিশোরগঞ্জ ক্যাম্পের মাদক বিরোধী অভিযানে ১৪৬০ পিস ইয়াবা ও ১৮৪০ টাকা এবং তিনটি মোবাইলসহ বাবুল মিয়া (৪৩) ও মো. মিজানুর রহমান (৩০) এবং রাসেল মিয়া (২৮) নামে তিন মাদক ব্যবসায়ী আটক হয়েছে।

সোমবার (২৩ আগষ্ট) বিকেল তিনটা থেকে ছয়টা পর্যন্ত কিশোরগঞ্জ সদর উপজেলার বড়পোল এলাকা এবং পাকুন্দিয়া উপজেলার মধ্য পাকুন্দিয়া এলাকায় পৃথক দুইটি অভিযান চালিয়ে হাতেনাতে তাদের আটক করা হয়।
কিশোরগঞ্জ সদর উপজেলার বড়পোল এলাকা থেকে আটক মাদক ব্যবসায়ী বাবুল মিয়ার কাছ থেকে ৪৮০ ইয়াবা ও ১২০০ টাকা এবং মাদক বিক্রির কাজে ব্যবহৃত একটি মোবাইল সেট উদ্ধার করে জব্দ করা হয়।
পাকুন্দিয়া উপজেলার মধ্য পাকুন্দিয়া থেকে আটক মাদক ব্যবসায়ী মিজানুর রহমান এবং রাসেল মিয়ার কাছ থেকে ৯৮০ পিস ইয়াবা ছাড়াও মাদক বিক্রির নগদ ৬৪০ টাকা ও মাদক বিক্রির কাজে ব্যবহৃত দুইটি মোবাইল সেট উদ্ধার করে জব্দ করা হয়।

আটক হওয়া তিন মাদক ব্যবসায়ীর মধ্যে বাবুল মিয়া কিশোরগঞ্জ জেলার তাড়াইল উপজেলার সাজাইল গ্রামের মুজিবুর রহমানের ছেলে ও মো. মিজানুর রহমান কিশোরগঞ্জের পাকুন্দিয়া উপজেলার মধ্য পাকুন্দিয়া গ্রামের মৃত কালু মিয়ার ছেলে এবং মো. রাসেল মিয়া পাকুন্দিয়া উপজেলার চর পাকুন্দিয়া গ্রামের সুলতান এর ছেলে।

র‌্যাব-১৪, সিপিসি-২, কিশোরগঞ্জ ক্যাম্পের কোম্পানী অধিনায়ক লে. কমান্ডার, বিএন এম শোভন খান বিষয়টি নিশ্চিত করেছেন।

র‌্যাব-১৪, সিপিসি-২, কিশোরগঞ্জ ক্যাম্পের কোম্পানী অধিনায়ক লে. কমান্ডার, বিএন এম শোভন খান জানান, র‌্যাব-১৪, সিপিসি-২, কিশোরগঞ্জ ক্যাম্প গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে যে, একটি মাদক ব্যবসায়ী চক্র মাদকদ্রব্য সংগ্রহ করে কিশোরগঞ্জ’সহ আশেপাশের জেলাগুলোতে পাইকারি/খুচরা বিক্রয় করে আসছে।

এই তথ্যের সত্যতা যাচাইয়ের জন্য মাদক ব্যবসায়ী চক্রের উপর র‌্যাবের নিরবচ্ছিন্ন গোয়েন্দা নজরদারী চালানো হয় এবং তথ্যের সত্যতা পাওয়া যায়।

এপ্রেক্ষিতে সোমবার (২৩ আগষ্ট) দুপুর ৩ টা থেকে ৬ টা পর্যন্ত কিশোরগঞ্জ সদর উপজেলার বড়পোল এবং পাকুন্দিয়া উপজেলার মধ্য পাকুন্দিয়া এলাকায় অভিযান চালায় র‌্যাব।

অভিযানে ১৪৬০ পিস ইয়াবা, মাদক বিক্রির নগদ ১৮৪০ টাকা ও মাদক বিক্রির কাজে ব্যবহৃত তিনটি মোবাইল সেটসহ তিন মাদক ব্যবসায়ী বাবুল মিয়া ও মিজানুর রহমান এবং মো. রাসেল মিয়াকে আটক করা হয়।

র‌্যাবের প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা দীর্ঘদিন যাবৎ মাদক ক্রয়-বিক্রয় করে আসছিল বলে স্বীকার করে।

এ বিষয়ে তাদের বিরুদ্ধে কিশোরগঞ্জ সদর মডেল থানা এবং পাকুন্দিয়া থানায় মামলা দায়ের কার্যক্রম প্রক্রিয়াধীন রয়েছে।