মঙ্গলবার, ২০ এপ্রিল ২০২১, ১১:৫৮ পূর্বাহ্ন

পাকুন্দিয়ায় ৪০ দিনব্যাপী জামাতে নামাজ আদায় প্রতিযোগিতা অনুষ্ঠিত

স্বপন হোসেন, স্টাফ রিপোর্টার
  • Update Time : সোমবার, ৫ এপ্রিল, ২০২১
  • ৫৬ Time View

“জামাতে পাঁচ ওয়াক্ত নামাজ পড়, নিজেকে সফল কর।” এই স্লোগানকে সামনে রেখে মোহাম্মদ বদরুল হক পলাশ ও হাফেজ মো. খলিলুর রহমান মোজাহিদের যৌথ উদ্যোগে চরপলাশ মুন্সি বাড়ি ফুরকানিয়া মাদরাসার আয়োজনে ৪০ (চল্লিশ) দিনব্যাপী শিশু-কিশোরদের জামাতে নামাজ আদায়ের প্রতিযোগিতা অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে।

আজ (সোমবার) ৫ এপ্রিল, ২০২১ইং ফযরের নামাজ জামাতের সাথে আদায়ের মধ্য দিয়ে শুরু হয়েছে যা আগামী পবিত্র ঈদুল ফিতরের রাত এশার নামাজ আদায়ের মধ্য দিয়ে প্রতিযোগিতা শেষ হবে।

জনসুবিধার্থে বিজ্ঞপ্তি তুলে ধরা হলো: উক্ত প্রতিযোগিতায় শুধুমাত্র এলাকার ৫ থেকে ১৫ বছরের সকল ছেলে শিশু-কিশোরেরা অংশগ্রহণ করতে পারবে, বিজয়ী নামাজি শিশু-কিশোর নির্বাচনের সুবিধার্থে একাধারে ৪০ দিন চরপলাশ মুন্সি বাড়ি জামে মসজিদে জামাতে নামাজ আদায় করতে হবে, ৪০ দিন একাধারে নামাজি বিজয়ী শিশুদের জন্য একটি করে আকর্ষণীয় বাই-সাইকেল পুরস্কারের ব্যবস্থা করা হবে, অংশগ্রহণকারী সকল শিশু-কিশোরদের জন্য থাকবে এছাড়াও আরো অন্যান্য পুরস্কার।

প্রতিযোগিতার তত্ত্বাবধানে রয়েছেন চরপলাশ বায়তুল উলুম হাফিজিয়া মাদরাসা শিক্ষক হাফেজ মো. রাকিবুল হাসান রকি ও সার্বিক সহযোগিতায় চরপলাশ জনকল্যাণ ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা সভাপতি মো. খলিলুর রহমান মোজাহিদ, ০১৭৭৭৯৮১৬৫৭

[তোমরা ধৈর্য ও নামাজের মাধ্যমে সাহায্য পার্থনা কর, আর নিঃসন্দেহে তা-বড়ই কঠিন বিনীতদের জন্য ছাড়া]
(সূরা আল বাকারা ২-৪৫)

উক্ত প্রতিযোগিতায় স্পন্সর করছেন ঢাকার ধানমন্ডির উইজডম ইন্টারন্যাশনাল স্কুলের প্রতিষ্ঠাতা প্রিন্সিপাল মোহাম্মদ বদরুল হক পলাশ।

বি. দ্র: পবিত্র ঈদুল ফিতরের পরের দিন এলাকার গণ্যমান্য ব্যক্তিদের উপস্থিতিতে বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করা হবে, ইনশা-আল্লাহ বলে জানিয়েছে কর্তৃপক্ষ।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© ২০১৬ সর্বস্বত্ব সংরক্ষিত | এই ওয়েবসাইটের কোনো কনটেন্ট অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি
কারিগরি সহযোগিতায়: Ashraf Ali Sohan
www.ashrafalisohan.com