ঢাকাMonday , 5 April 2021
  • অন্যান্য
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইটি বিশ্ব
  4. আজকের পত্রিকা
  5. আন্তর্জাতিক
  6. আবহাওয়া সংবাদ
  7. ইউনিয়ন নির্বাচন
  8. ইতিহাস
  9. ইসলাম ও জীবন
  10. ঐতিহ্য
  11. কবিতা
  12. করোনা
  13. কৃতি সন্তান
  14. কৃষি সংবাদ
  15. খেলা
আজকের সর্বশেষ সবখবর

পাকুন্দিয়ায় ৪০ দিনব্যাপী জামাতে নামাজ আদায় প্রতিযোগিতা অনুষ্ঠিত

প্রতিবেদক
pakundia pratidin
April 5, 2021 11:38 am
Link Copied!

“জামাতে পাঁচ ওয়াক্ত নামাজ পড়, নিজেকে সফল কর।” এই স্লোগানকে সামনে রেখে মোহাম্মদ বদরুল হক পলাশ ও হাফেজ মো. খলিলুর রহমান মোজাহিদের যৌথ উদ্যোগে চরপলাশ মুন্সি বাড়ি ফুরকানিয়া মাদরাসার আয়োজনে ৪০ (চল্লিশ) দিনব্যাপী শিশু-কিশোরদের জামাতে নামাজ আদায়ের প্রতিযোগিতা অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে।

আজ (সোমবার) ৫ এপ্রিল, ২০২১ইং ফযরের নামাজ জামাতের সাথে আদায়ের মধ্য দিয়ে শুরু হয়েছে যা আগামী পবিত্র ঈদুল ফিতরের রাত এশার নামাজ আদায়ের মধ্য দিয়ে প্রতিযোগিতা শেষ হবে।

জনসুবিধার্থে বিজ্ঞপ্তি তুলে ধরা হলো: উক্ত প্রতিযোগিতায় শুধুমাত্র এলাকার ৫ থেকে ১৫ বছরের সকল ছেলে শিশু-কিশোরেরা অংশগ্রহণ করতে পারবে, বিজয়ী নামাজি শিশু-কিশোর নির্বাচনের সুবিধার্থে একাধারে ৪০ দিন চরপলাশ মুন্সি বাড়ি জামে মসজিদে জামাতে নামাজ আদায় করতে হবে, ৪০ দিন একাধারে নামাজি বিজয়ী শিশুদের জন্য একটি করে আকর্ষণীয় বাই-সাইকেল পুরস্কারের ব্যবস্থা করা হবে, অংশগ্রহণকারী সকল শিশু-কিশোরদের জন্য থাকবে এছাড়াও আরো অন্যান্য পুরস্কার।

প্রতিযোগিতার তত্ত্বাবধানে রয়েছেন চরপলাশ বায়তুল উলুম হাফিজিয়া মাদরাসা শিক্ষক হাফেজ মো. রাকিবুল হাসান রকি ও সার্বিক সহযোগিতায় চরপলাশ জনকল্যাণ ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা সভাপতি মো. খলিলুর রহমান মোজাহিদ, ০১৭৭৭৯৮১৬৫৭

[তোমরা ধৈর্য ও নামাজের মাধ্যমে সাহায্য পার্থনা কর, আর নিঃসন্দেহে তা-বড়ই কঠিন বিনীতদের জন্য ছাড়া]
(সূরা আল বাকারা ২-৪৫)

উক্ত প্রতিযোগিতায় স্পন্সর করছেন ঢাকার ধানমন্ডির উইজডম ইন্টারন্যাশনাল স্কুলের প্রতিষ্ঠাতা প্রিন্সিপাল মোহাম্মদ বদরুল হক পলাশ।

বি. দ্র: পবিত্র ঈদুল ফিতরের পরের দিন এলাকার গণ্যমান্য ব্যক্তিদের উপস্থিতিতে বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করা হবে, ইনশা-আল্লাহ বলে জানিয়েছে কর্তৃপক্ষ।