বৃহস্পতিবার, ২১ জানুয়ারী ২০২১, ০৮:৪৩ পূর্বাহ্ন

পাকুন্দিয়ায় ১২ কিলোমিটার মাদক বিরোধী পদযাত্রা

Reporter Name
  • Update Time : শুক্রবার, ২৫ সেপ্টেম্বর, ২০২০
  • ১৩ Time View

স্টাফ রিপোর্টার : মাদকের বিরুদ্ধে জনসচেতনতা সৃষ্টি ও মুজিব বর্ষ উপলক্ষে কিশোরগঞ্জ জেলা ধূমপান ও মাদক প্রতিরোধ কমিটি ১০০ কি.মি. পদযাত্রার কর্মসূচির উদ্যোগ নেয়। এরই ধারাবাহিকতায় আজ শুক্রবার (২৫ সেপ্টেম্বর) কিশোরগঞ্জ জেলা ধূমপান ও মাদক প্রতিরোধ কমিটি পাকুন্দিয়া হতে হোসেনপুর পর্যন্ত ১২ কি.মি.২য় পদযাত্রার আয়োজন করে।

পাকুন্দিয়া বঙ্গবন্ধু চত্বর থেকে আজ শুক্রবার (২৫ সেপ্টেম্বর) ভোর সাড়ে ৪:৩০ মিনিটে শুরু হয়ে ১২ কিলোমিটার পায়ে হেঁটে সকাল পৌনে ৮টায় কিশোরগঞ্জের হোসেনপুর উপজেলা পরিষদ প্রাঙ্গনে গিয়ে আজকের পদযাত্রা শেষ হয়।

পদযাত্রায় অংশগ্রহণকারীরা হোসেনপুর পৌঁছালে হোসেনপুর উপজেলা নির্বাহী অফিসার এ এস এম জাহিদুর রহমান তাদের মেহগনী গাছের চারা দিয়ে শুভেচ্ছা জানান।
পদযাত্রায় অংশগ্রহণ করেন হোসেনপুর উপজেলা নির্বাহী অফিসার এ এস এম জাহিদুর রহমান, হোসেনপুর প্রেসক্লাবের সভাপতি ও হোসেনপুর বার্তার সম্পাদক প্রদীপ কুমার সরকার,হোসেনপুর দুনীর্তি প্রতিরোধ কমিটির সভাপতি মো. জামাল উদ্দিন,হোসেনপুর আর্দশ উচ্চ বিদ্যালয়ের সিনিয়র শিক্ষক মিসবাহ উদ্দিন মানিক, হোসেন্দী উচ্চবিদ্যালয়ের সিনিয়র শিক্ষক শহীদুল আলম মানিক, কুয়েত প্রবাসী সবুজ মিয়া,জেলা ধূমপান ও মাদক প্রতিরোধ কমিটির আহ্বায়ক অ্যাডভোকেট আ.ন.ম তানভীর হায়দার ভূঞা, সদস্য সচিব প্রভাষক তরিকুল হাসান শাহিন, চরটেকী গার্লস স্কুল এন্ড কলেজেরর প্রভাষক এ কে এম রাসেল নারান্দি উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক মাজারুল ইসলাম শামীম, চরটেকী উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক হুমায়ুন কবির, চরটেকী গার্লস স্কুল এন্ড কলেজের সহকারী শিক্ষক মোস্তফা কামাল, কিশোরগঞ্জ সদর কমিটির সমন্বয়কারী সেলিম আহমেদ, হোসেনপুর উপজেলা কমিটির সমন্বয়কারী উজ্জল সরকার, ছাত্রলীগের সাবেক সহ সভাপতি তারেক হাসানাত তারেক,সাবেক উপ-আইন বিষয়ক সম্পাদক দেওয়ান আলী হোসেন সুজন ,জাঙ্গালিয়া ইইনিয়ন ধূমপান ও মাদক প্রতিরোধ কমিটির সাধারণ সম্পাদক আশরাফুল আলম মাস্টার, এগারসিন্দুর ইউনিয়ন কমিটির সভাপতি আল -ইমরান, সাধারণ সম্পাদক মেহেদী হাসান আকাশ, নারান্দী ইউনিয়ন ধূমপান ও মাদক প্রতিরোধ কমিটির সহ-সভাপতি মাজহারুল ইসলাম তাকরিম,পাটুয়াভাঙ্গা ইউনিয়ন কমিটির সহ-সাংগঠনিক সম্পাদক আরকান ভূঞা ,অক্সফোর্ট ল্যাবরেটরী স্কুলের শিক্ষক আজারুল ইসলাম মুকসুদ, তারাকান্দি মডেল একাডেমীর শিক্ষক আল- মোকারম প্রমুখ।

পদযাত্রা শেষে অংশগ্রহণকারীরা বলেন, ধূমপান ও মাদকমুক্ত সমাজ গড়ার লক্ষ্যেই এই পদযাত্রার আয়োজন করা হয়েছে। যুবসমাজ ও নতুন প্রজন্মকে মাদকের হাত থেকে রক্ষা করার লক্ষ্যে পর্যায়ক্রমে জেলার সকল উপজেলায় কমিটির মাধ্যমে পদযাত্রার আয়োজন করা হবে। পদযাত্রার মাধ্যমে সর্বস্তরের মানুষদের মাঝে সচেতনতা সৃষ্টি করাই আমাদের লক্ষ্য ও উদ্দেশ্য।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© ২০১৬ সর্বস্বত্ব সংরক্ষিত | এই ওয়েবসাইটের কোনো কনটেন্ট অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি
কারিগরি সহযোগিতায়: Ashraf Ali Sohan
www.ashrafalisohan.com