ঢাকাSunday , 3 January 2021
  • অন্যান্য
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইটি বিশ্ব
  4. আজকের পত্রিকা
  5. আন্তর্জাতিক
  6. আবহাওয়া সংবাদ
  7. ইউনিয়ন নির্বাচন
  8. ইতিহাস
  9. ইসলাম ও জীবন
  10. ঐতিহ্য
  11. কবিতা
  12. করোনা
  13. কৃতি সন্তান
  14. কৃষি সংবাদ
  15. খেলা
আজকের সর্বশেষ সবখবর

পাকুন্দিয়ায় সৈয়দ আশরাফ স্বরণে দোয়া মাহফিল অনুষ্ঠিত

প্রতিবেদক
Nazmul
January 3, 2021 9:26 pm
Link Copied!

আওয়ামীলীগের সাবেক সাধারণ সম্পাদক সৈয়দ আশরাফুল ইসলামের ২য় মৃত্যুবার্ষিকী আজ। ২০১৯ সালের ৩ জানুয়ারি ব্যাংককের একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান তিনি। তার পিতা সৈয়দ নজরুল ইসলাম ছিলেন মুজিবনগর অস্থায়ী সরকারের ভারপ্রাপ্ত রাষ্ট্রপতি ও জাতীয় নেতা।

সাবেক মন্ত্রী সৈয়দ আশরাফুল ইসলামের ২য় মৃত্যুবার্ষিকী উপলক্ষে আজ রবিবার পাকুন্দিয়া উপজেলা আওয়ামীলীগ নেতা বদরুল ইসলাম বিলাস এর উদ্যোগে চন্ডিপাশা ইউনিয়ন আওয়ামীলীগ ও এর সহযোগী অঙ্গসংগঠনসমূহের আয়োজনে কোদালিয়া আব্দুল আজিজ নূরানী হাফিজিয়া মাদরাসার মাঠে স্বরণ সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

উপজেলা ছাত্রলীগের সাবেক যুগ্ম আহবায়ক বোরহান আহমেদ (আপন) এর সঞ্চালনায়,ইউনিয়ন আওয়ামীলীগের সাধারন সম্পাদক জয়নাল আবেদীন (মিলনের) সভাপতিত্বে স্বরণ সভা ও দোয়া মাহফিলে উপস্থিত ছিলেন ইউনিয়ন যুবলীগের সাবেক সভাপতি আবুল হাসিম,উপজেলা ছাত্রলীগের সাবেক আহবায়ক মাইনুল হক সেলিম,চৌদ্দশত ইউনিয়ন যুবলীগের সভাপতি সাইফুল ইসলাম জাফরুল ভূঁইয়া,কোদালিয়া এস.আই.উচ্চ বিদ্যালয় এর ম্যানেজিং কমিটির সদস্য খলিলুর রহমান, খালেকুল ইসলাম ঈদুল মাস্টার,যুবলীগ নেতা বাবুল আহম্মেদ,মফিজুল ইসলাম,কামাল হোসেন,সাবেক ছাত্রনেতা মনিরুজ্জামান (মনির),মালয়েশিয়া শাখা মুক্তিযুদ্ধ মঞ্চের সাধারণ সম্পাদক রোহান আহমেদ (শামীম)প্রমুখ।

স্বরণ সভা ও দোয়া মাহফিলে মোনাজাত পরিচালনা করেন হযরত মাওলানা ইব্রাহিম আনোয়ার।

মরহুম সৈয়দ আশরাফুল ইসলাম ১৯৫২ সালের ১ জানুয়ারি ময়মনসিংহে জন্মগ্রহণ করেন। মুক্তিযুদ্ধকালীন বাংলাদেশ সরকারের অস্থায়ী রাষ্ট্রপতি সৈয়দ নজরুল ইসলামের চার ছেলে ও দুই মেয়ের মধ্যে সবার বড় ছিলেন সৈয়দ আশরাফ। সততা, নিষ্ঠা, নীতির প্রশ্নে আপোসহীন ও শুদ্ধ রাজনীতির কারণে আওয়ামী লীগের সাবেক এই সাধারণ সম্পাদক দলমত নির্বিশেষে দেশের সব মানুষের অত্যন্ত শ্রদ্ধাভাজন হয়ে উঠেছিলেন।