শুক্রবার, ২২ জানুয়ারী ২০২১, ০৭:২৪ অপরাহ্ন

পাকুন্দিয়ায় রেনুর ১৫০ কর্মীর বিরুদ্ধে অজ্ঞাতনামা মামলা

Reporter Name
  • Update Time : সোমবার, ১৪ সেপ্টেম্বর, ২০২০
  • ২০ Time View
  1. স্টাফ রিপোর্টার : গতকাল রবিবার কিশোরগঞ্জের পাকুন্দিয়ায় আওয়ামী লীগের দু’গ্রুপের সংঘর্ষের ঘটনায় উপজেলা পরিষদের বহিষ্কৃত চেয়ারম্যান রফিকুল ইসলাম রেনুর অজ্ঞাতনামা দেড়শ কর্মীর বিরুদ্ধে মামলা হয়েছে।

আজ (সোমবার) বিকেলে ইউএনও কার্যালয়ের অফিস সহকারী হাবিবুর রহমান বাদী হয়ে পাকুন্দিয়া থানায় এ মামলা দায়ের করেছেন।

পাকুন্দিয়া থানার ওসি মফিজুর রহমান সাংবাদিকদেরকে ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, রফিকুল ইসলাম রেনুর এক থেকে দেড়শ অজ্ঞাতনামা কর্মী উপজেলা পরিষদের সামনে হাবিবুর রহমানের ওপর হামলা করে বলে মামলার এজাহারে উল্লেখ করা হয়েছে।

 

উল্লেখ্য, পাকুন্দিয়া উপজেলা পরিষদের বরখাস্তকৃত চেয়ারম্যান ও আওয়ামী লীগ নেতা রফিকুল ইসলাম রেনু হাইকোর্ট থেকে স্বপদে বহালের আদেশ পান। এ আদেশের পরিপ্রেক্ষিতে তিনি রবিবার দুপুরে ঢাকা থেকে পাকুন্দিয়ায় আসেন। সমর্থকসহ তিনি পাকুন্দিয়া সদরে আসার আগেই প্রতিপক্ষ স্থানীয় সংসদ সদস্যের গ্রুপটি উপজেলা পরিষদের সামনে অবস্থান নেয়। এ সময় তারা সাবেক আইজিপি ও স্থানীয় সংসদ সদস্য নূর মোহাম্মদের নামে বিভিন্ন সে্লাগানও দেয়। একপর্যায়ে দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে উভয়পক্ষের মধ্যে ধাওয়া পাল্টা ধাওয়া ও ইট পাটকেল নিক্ষেপ শুরু হয়। ঘণ্টাব্যাপী ধাওয়া পাল্টা ধাওয়া ও ইট পাটকেলে ১০ জন আহত হয়। পরে পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

 

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© ২০১৬ সর্বস্বত্ব সংরক্ষিত | এই ওয়েবসাইটের কোনো কনটেন্ট অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি
কারিগরি সহযোগিতায়: Ashraf Ali Sohan
www.ashrafalisohan.com