বৃহস্পতিবার, ২১ জানুয়ারী ২০২১, ১১:১০ পূর্বাহ্ন

পাকুন্দিয়ায় পুলিশের হাতে দস্যু আটক

Reporter Name
  • Update Time : সোমবার, ১৫ জুন, ২০২০
  • ২৮ Time View

মো: স্বপন হোসেন, 

কিশোরগঞ্জের পাকুন্দিয়া উপজেলার এগারসিন্দুর গ্রামে দস্যুতা করতে গিয়ে পুলিশের হাতে আটক হয়েছে শিশু দস্যু দলের সদস্য সাব্বির রহমান (বাবু) ১২। ঘটনাটি ঘটেছে এগারসিন্দুর থানারঘাট টু মির্জাপুর সড়কে।

পিকআপ চালক জানায়, গতকাল (১৪ জুন) রাত ৯: ৩০ মিনিটে থানারঘাট টু মির্জাপুর সড়কে দেশীয় অস্ত্র নিয়ে পিকআপ, সিএনজি আটকিয়ে আক্রমণ করতেই সামনে থাকা পিকআপটি নিয়ে দ্রুতবেগে চলে যেতে সমর্থ হই। থানারঘাট চেকপোস্টে এসে পুলিশকে তা অবগত করলে পুলিশ সদস্য দ্রুত ঘটনাস্থলে গিয়ে একজনকে ধরে আটক করে এবং বাকিরা দৌঁড়ে পালিয়ে যায়। আটকৃত শিশু দস্যুতাকে থানায় নিয়ে যাওয়া হয়।

পিকআপ চালক আরও জানায়, সে এগারসিন্দুর থানারঘাটের জলসিঁড়ি বাসের কাউন্টার মাস্টার মানিক মিয়ার ছেলে ও মঠখোলা নতুন কুঁড়ি স্কুলের ৬ষ্ঠ শ্রেণির ছাত্র সাব্বির রহমান বাবু। আটকৃত শিশু দস্যুতা বাবু তাদের দস্যুতার কথা পুলিশের কাছে অকপটে স্বীকার করে। তার স্বীকারোক্তিতে পালিয়ে যাওয়া দস্যুতা দলের সদস্যরা একই গ্রামের হাবিবুর ওরফে হাবিবের ছেলে আরিফ (১৪), সৌদি প্রবাসী হাসানের ছেলে লিমন (১৩) ও মৃত বুরহান উদ্দিনের ছেলে রাহাত (১৬) বলেও জানায় তিনি।

এ বিষয়ে যোগাযোগ করলে ঘটনার সত্যতা নিশ্চিত করে পাকুন্দিয়া থানার পুলিশ সূত্র জানায়, আসামিকে ৩৯৮ ধারায় মামলা দায়ের করে কোর্টে চালান দেয়া হয়েছে। পাকুন্দিয়া থানার তাহার মামলা নাম্বার ৮।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© ২০১৬ সর্বস্বত্ব সংরক্ষিত | এই ওয়েবসাইটের কোনো কনটেন্ট অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি
কারিগরি সহযোগিতায়: Ashraf Ali Sohan
www.ashrafalisohan.com