পাকুন্দিয়ায় জাতীয় বীমা দিবস পালিত

১ লা মার্চ জাতীয় বীমা দিবস কে কেন্দ্র করে ন্যাশনাল লাইফ ইন্স্যুরেন্স কোং লিঃ এর কিশোরগঞ্জ জোনের পাকুন্দিয়া উপজেলার মির্জাপুর সাংগঠনিক অফিস কর্তৃক আয়োজিত এক বর্ণাঢ্য রেলি ও আলোচনা সভার আয়োজন করা হয়। আলোচনা সভায় বক্তব্য রাখেন এ. কে. এম আসাদুল্লাহ খান, চীফ জোনাল ম্যানেজার, কিশোরগঞ্জ জোন। মির্জাপুর সাংগঠনিক অফিসের ক্যাশিয়ার হোসাইন মোঃ ফরহাদ এর সঞ্চালনায় আরো বক্তব্য রাখেন কিশোরগঞ্জ জোনের মির্জাপুর অফিসের দুইজন ডিস্ট্রিক কো- অর্ডিনেটর মোছাঃ ঝরনা আক্তার ও সেলিনা আক্তার।

বক্তব্যে এ. কে. এম আসাদুল্লাহ খান বলেন, আপনারা যারা বীমাতে কাজ করেন, সবাই খুবই ভাগ্যবান। কারণ আপনারা সবাই গড়েছেন নিজ পরিবারের ভবিষ্যৎ, নিজেকে সমাজের চোখে করেছেন প্রতিষ্ঠিত ,অনেকেই করেছেন গাড়ি – বাড়ি আবার অনেকেই ন্যাশনাল লাইফ ইন্স্যুরেন্সে কাজ করে সন্তানকে উচ্চ শিক্ষায় শিক্ষিত করেছেন, অনেকের সন্তান সরকারি চাকুরীজীবী।

আপনারা জানেন, ন্যাশনাল লাইফ ইন্স্যুরেন্স বাংলাদেশের সর্বপ্রথম বীমা কোম্পানি যা ১৯৮৫ সালে যাত্রা শুরু করে আজ অবধি বীরত্বের সাথে বীমার জগতে গ্রাহকের কল্যাণে কাজ করে যাচ্ছে। বীমা গ্রাহকের মেয়াদোত্তীর্ণের টাকা এবং গ্রাহকের মৃত্যুতে দ্রুততম সময়ে তার নমিনির নিকট বীমা দাবীর চেক হস্তান্তর করে যাচ্ছে। গ্রাহক সেবায় এক অপরিসীম ভূমিকা পালন করছে ন্যাশনাল লাইফ ইন্স্যুরেন্স কোং লিঃ। তিনিআরও বলেন এদেশের লক্ষ লক্ষ বেকারত্ব দূর করছে ন্যাশনাল লাইফ ইন্স্যুরেন্স কোং সকল কর্মীদের জন্য খাবারের টুকেনের ব্যবস্থা করা হয়। মধ্যার্হভোজের মধ্য দিয়ে আলোচনা সভার সমাপনী ঘটে।

Nazmul

বার্তা সম্পাদক 01795995615

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *