Pakundia Pratidin
ঢাকাবৃহস্পতিবার , ২৩ জুন ২০২২
  1. আন্তর্জাতিক
  2. ইতিহাস
  3. ইসলাম ও জীবন
  4. কৃতি সন্তান
  5. জাতীয়
  6. জেলার সংবাদ
  7. তাজা খবর
  8. পাকুন্দিয়ার সংবাদ
  9. ফিচার
  10. রাজনীতি
  11. সাহিত্য ও সংস্কৃতি
আজকের সর্বশেষ সবখবর

পাকুন্দিয়ায় আ’লীগের দুপক্ষের সংঘর্ষে সাংবাদিকসহ আহত ২০

প্রতিবেদক
পাকুন্দিয়া প্রতিদিন ডেস্ক
জুন ২৩, ২০২২ ৭:৫৫ অপরাহ্ণ
Link Copied!

স্টাফ রিপোর্টার: আওয়ামীলীগের ৭৩তম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপনকে কেন্দ্র করে কিশোরগঞ্জের পাকুন্দিয়ায় আ’লীগের দুপক্ষের সংঘর্ষে অন্তত ২০ জন আহত হয়েছে।

বৃহস্পতিবার (২৩) জুন বিকেলে উপজেলার পুলেরঘাট বাজারে এ ঘটনা ঘটে। খবর পেয়ে পাকুন্দিয়া থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

জানা যায়, পুলেরঘাট বাজারে আ’লীগের ৭৩তম প্রতিষ্ঠা বার্ষিকী পালনের আয়োজন করে উপজেলা আ’লীগের আহ্বায়ক ও সাবেক সাংসদ এ্যাড. সোহরাব উদ্দিন সমর্থিত নেতাকর্মীরা।

এদিকে বর্তমান সাংসদ নূর মোহাম্মদ সমর্থিত আ’লীগের একাংশ ওই বাজারে পাল্টা সমাবেশ করে। এতে দুই পক্ষ মুখোমুখি হলে সংঘর্ষ বাধে। ধাওয়া পাল্টা ধাওয়া ও ইটপাটকেল নিক্ষেপে চ্যানেল টুয়েন্টিফোরের জেলা প্রতিনিধি ফয়সাল আহমেদসহ উভয় পক্ষের ২০ জন আহত হয়।

আহতদের পাকুন্দিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে জরুরি বিভাগে নিয়ে যাওয়া হয়। প্রাথমিক চিকিৎসা শেষে উন্নত চিকিৎসার জন্য গুরুতর আহত ৪ জনকে কিশোরগঞ্জ সদর হাসপাতালে রেফার্ড করা হয়। খবর পেয়ে পাকুন্দিয়া থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাঠি চার্জ করে তাদের ছত্রভঙ্গ করে দেয় এবং পরিস্থিতি নিয়ন্ত্রনে আনে।

পাকুন্দিয়া থানার অফিসার ইনচার্জ মোঃ সারোয়ার জাহান বলেন, উদ্ভট পরিস্থিতি নিয়ন্ত্রণে পুলিশ লাঠিচার্জ করে। বর্তমানে পরিস্থিতি শান্ত ও পুলিশের নিয়ন্ত্রণে রয়েছে।

 

পাপ্র/শাহরিয়া

error: Content is protected !!