Pakundia Pratidin
ঢাকাসোমবার , ১০ জানুয়ারি ২০২২
  1. আন্তর্জাতিক
  2. ইতিহাস
  3. ইসলাম ও জীবন
  4. কৃতি সন্তান
  5. জাতীয়
  6. জেলার সংবাদ
  7. তাজা খবর
  8. পাকুন্দিয়ার সংবাদ
  9. ফিচার
  10. রাজনীতি
  11. সাহিত্য ও সংস্কৃতি
আজকের সর্বশেষ সবখবর

পাকুন্দিয়ায় অনার্স & মাস্টার্স সংগঠনের মানবতার দেয়াল উদ্বোধন

প্রতিবেদক
পাকুন্দিয়া প্রতিদিন ডেস্ক
জানুয়ারি ১০, ২০২২ ৮:৩৩ অপরাহ্ণ
Link Copied!

“আপনার একটি অব্যবহৃত বস্ত্র হতে পারে কারো লজ্জা ও শীত নিবারনের অস্ত্র” এই শ্লোগানকে ধারণ করে কিশোরগঞ্জের পাকুন্দিয়া উপজেলার পৌর সদরে মানবতার দেয়ালের উদ্বোধন করা হয়েছে।

আজ সোমবার সন্ধ্যায় (১০ জানুয়ারী ) পৌর বাজার থানা সংলগ্ন তিন রাস্তার মোড় প্রাঙ্গনে অনার্স এন্ড মাস্টার্স ছাত্র কল্যান সংগঠনের উদ্যোগে মানবতার দেয়ালটির আনুষ্ঠানিকভাবে উদ্বোধন করেন পাকুন্দিয়া পৌর মেয়র নজরুল ইসলাম আকন্দ । সংগঠনের সাধারণ সম্পাদক রাকিবুল আলম হিমেলের সঞ্চালনায় এবং )অনার্স এন্ড মাস্টার্স ছাত্র কল্যান সংগঠনের সভাপতি হৃদয় হোসেনের সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে পাকুন্দিয়া থানার ওসি সারোয়ার জাহান বক্তব্য রাখেন।

এসময় আরও উপস্থিত ছিলেন সংগঠনের প্রতিষ্ঠাতা সভাপতি ও বর্তমান উপদেষ্টা জালাল মোঃ গাউস শাওন, হাজী জাফর আলী কলেজের প্রভাষক তরিকুল হাসান শাহীন,সাবেক সভাপতি আতাউর রহমান সোহাগ, শাহজাহান সিরাজ সুমন, শাহীন আলম,এনামুল হক সুৃমন,সাংবাদিক আবু হানিফ,হোসাইন মো: ফরহাদ,মিনহাজ উদ্দিন প্রমুখ।

বক্তারা বলেন, অনেক নিম্ন আয়ের মানুষ অর্থকষ্টে জীবনযাপন করছে। আবার সমাজে এমন মানুষও আছে যারা কেউ কারো কাছে সাহায্যের জন্য হাত পাততে পারে না। তাই মনবতার কল্যানে বিভিন্ন বস্ত্র “মানবতার দেয়াল”এ পৌঁছে দেয়ার জন্য সকলের কাছে আহ্বান জানান।

error: Content is protected !!