সোমবার, ২৭ সেপ্টেম্বর ২০২১, ১২:১৭ অপরাহ্ন

পাকুন্দিয়ায়ার তালতলা বাজারে ডাচ-বাংলা ব্যাংকের এজেন্ট ব্যাংকিং কার্যক্রম উদ্বোধন

Reporter Name
  • Update Time : বৃহস্পতিবার, ১২ নভেম্বর, ২০২০
  • ১৬৪ Time View

স্টাফ রিপোর্টার : গ্রাহককে সর্বোচ্চ সেবা প্রদানের প্রত্যয় নিয়ে কিশোরগঞ্জের পাকুন্দিয়া উপজেলার তালতলা বাজারে ডাচ-বাংলা ব্যাংকের এজেন্ট ব্যাংকিং শাখার উদ্বোধন করা হয়েছে।

আজ বৃহস্পতিবার (১২ নভেম্বর) বিকেলে উপজেলার তালতলা বাজারের খালেক সুপার মার্কেটে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পাকুন্দিয়া পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান হারুন অর রশিদ জুয়েল। ডাচ-বাংলা ব্যাংকের এজেন্ট ব্যাংকিং শাখার শুভ উদ্বোধন করেন কিশোরগঞ্জ জেলা যুবলীগের সদস্য সামিউল হাসান চৌধুরী (লিমন)।

উদ্বোধনী অনুুষ্ঠানে সভাপতিত্ব করেন চরকাওনা বহুমুখি উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক রফিকুল ইসলাম।

অনুষ্ঠানে আলোচক হিসেবে বক্তব্যে রাখেন ডাচ-বাংলা ব্যাংক এর কিশোরগঞ্জ জেলা এরিয়া ম্যানাজার বলেন, গ্রাম বাংলার মানুষকে ব্যাংকিং সেবা দিতে কাজ করছে ডাচ্-বাংলা ব্যাংক। এদেশে ডাচ-বাংলা ব্যাংকই সর্ব প্রথম এটিএম বুথ সেবা চালু করে। ডাচ্-বাংলার মোবাইল ব্যাংকিং খুবই জনপ্রিয়। মূল ব্যাংকের পাশাপাশি গ্রামাঞ্চলের মানুষকে দিবারাত্র সেবা দিতে ২০১৫ সালে ডাচ-বাংলা ব্যাংক এজেন্ট ব্যাংকিং চালু করে। এ পর্যন্ত সারাদেশে চার হাজার দুইশ এজেন্ট ব্যাংকিং সেবা দিয়ে যাচ্ছে। এখানে মাত্র ১০ টাকায় ব্যাংক হিসাব খোলা যায়,দিন-রাত ২৪ ঘন্টা লেনদেন করা যায়, রেমিটেন্স উত্তোলন করা যায়, সব ধরণের বিল পরিশোধ করা যায়। এখানে অর্ধবার্ষিক বা বার্ষিক কোন ফি কর্তন করা হয়না। প্রথম বছর বিনামূল্যে এবং দ্বিতীয় বছর অর্ধেক মূল্যে এটিএম কার্ড দেয়া হয়। ডাচ-বাংলা ব্যাংকে হিসাব খোললে দেশের যে কোনপ্রান্ত থেকে শুধু মাত্র আঙ্গুলের চাপেই টাকা উত্তোলন করা যায়। ব্যাংকের কার্যক্রমে সক্রিয়ভাবে সকলকে অংশগ্রহণের আহ্বান জানান।

উদ্বোধনী অনুুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, কিশোরগঞ্জ জেলা সেলস ম্যানাজার হজরত আলী, চরফরাদী ইউনিয়ন আওমীলীগ নেতা জাহাঙ্গীর আলম মোনায়েম, উপজেলা যুবলীগ নেতা হিমেল রানা, ছাত্রলীগ নেতা আনিস আহমদ শিবলী প্রমুখ।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© ২০১৬ সর্বস্বত্ব সংরক্ষিত | এই ওয়েবসাইটের কোনো কনটেন্ট অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি
কারিগরি সহযোগিতায়: Ashraf Ali Sohan
www.ashrafalisohan.com