রবিবার, ১৬ মে ২০২১, ০৩:৩২ অপরাহ্ন

পাকুন্দিয়ার নিঃস্বার্থ সমাজকর্মী ইউনুস নাদিমের ইফতার সামগ্রী বিতরণ

স্টাফ রিপোর্টার
  • Update Time : সোমবার, ১২ এপ্রিল, ২০২১
  • ৪৬ Time View

পাকুন্দিয়ার সর্ব সাধারণের কারছে নিঃস্বার্থ জন ও সমাজের কল্যাণকামী ব্যাক্তির নাম উপজেলার চরকাওনা গ্রামের কুয়েত প্রবাসী মোঃ ইউনুস নাদিম।যিনি ইত:মধ্যে পানির নলকূপ,ত্রাণ বিতরণ সহ সমাজের বিভিন্ন উন্নয়নমূলক কাজ করে প্রশংসিত হয়েছেন।

আসন্ন পবিত্র মাহে রমজান উপলক্ষে অসহায়-দরিদ্র পরিবারে মাঝে আজ ১২এপ্রিল (সোমবার) সকাল ১০টায় ইফতার সামগ্রী বিতরণ করেছেন। দাতব্য সংস্থা বেরুল ইহসান বাংলাদেশের প্রতিষ্ঠাতা মোঃ আব্দুল হাই ও মোঃ ইউনুস নাদিমের উদ্যােগে চরকাওনা গ্রামে তার নিজ বাড়িতে ইফতার সামগ্রী বিতরণ করা হয়। ইউনুস নাদিমের ছোট ভাই মো ইয়াকুব নাদিম ও ইসলাম উদ্দিনের সহযোগিতায় ষাটটি চার সদস্যবিশিষ্ট পরিবারের জন্য একমাসের ইফতার সামগ্রী তাদের হাতে তুলে দেন মোঃ ইউনুস নাদিমের বাবা আসাদুজ্জামান। সন্তানের এমন উদ্যােগে খুশি হয়ে আসাদুজ্জামান বলেন, আমার সন্তানকে নিয়ে আমি গর্বিত, তার মানবতাবোধ দেখে আমি অভিভূত। মহান আল্লাহ তায়া’লার কাছে আমি শুকরিয়া জ্ঞাপন করি, আল্লাহ আমাকে এমন সন্তান দান করেছেন।

উল্লেখ্য,ইউনুস নাদিম বর্তমানে কুয়েতে অবস্থান করছেন। প্রবাসে অবস্থান করে পাকুন্দিয়া উপজেলার অসহায়-গরিব মানুষের মাঝে ইতিমধ্যে দুই শতাধিক টিউবওয়েল স্থাপন করে দিয়ে অনন্য নজির স্থাপন করেছেন। গত শীতে শীতার্তদের মাঝে বেশ দামী কম্বল বিতরণ করে অসহায় মানুষের হৃদয়ে স্থান করে নিয়েছেন।

ইউনুস নাদিম সম্পর্কে জানতে চাইলে, পাকুন্দিয়ার অনলাইন প্লাটফর্ম “ভয়েস অব পাকুন্দিয়া”র এডমিন এস এম রায়হান বলেন, ইউনুস নাদিম ভাই অসহায় মানুষের মুখে হাসি ফুটাচ্ছেন পাকুন্দিয়াবাসীর জন্য বড় পাওয়া, তিনি এমন একজন ব্যক্তি, যিনি নিঃস্বার্থভাবে মানুষের সহযোগিতা করে যাচ্ছেন।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© ২০১৬ সর্বস্বত্ব সংরক্ষিত | এই ওয়েবসাইটের কোনো কনটেন্ট অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি
কারিগরি সহযোগিতায়: Ashraf Ali Sohan
www.ashrafalisohan.com