ঢাকাWednesday , 22 July 2020
  • অন্যান্য
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইটি বিশ্ব
  4. আজকের পত্রিকা
  5. আন্তর্জাতিক
  6. আবহাওয়া সংবাদ
  7. ইউনিয়ন নির্বাচন
  8. ইতিহাস
  9. ইসলাম ও জীবন
  10. ঐতিহ্য
  11. কবিতা
  12. করোনা
  13. কৃতি সন্তান
  14. কৃষি সংবাদ
  15. খেলা
আজকের সর্বশেষ সবখবর

পাকুন্দিয়ার দগদগায় স্ত্রীকে হত্যাকারী স্বামী গ্রেফতার

প্রতিবেদক
Nazmul
July 22, 2020 10:36 pm
Link Copied!

স্টাফ রিপোর্টার :

পাকুন্দিয়া জাঙ্গালিয়া ইউনিয়নের দগদগা গ্রামে পারিবারিক কলহের জেরে প্রবাসী স্বামীর হাতে স্ত্রী মাহফুজা খাতুনকে (৩৫) খুনের ঘটনায় করা মামলায় একমাত্র আসামি স্বামী আবু বক্কর ছিদ্দিক(৩৭)কে গ্রেপ্তার করেছে পুলিশ। আজ বুধবার বিকেলে উপজেলার পুলেরঘাট বাজার এলাকা থেকে তাকে গ্রেপ্তার করে পাকুন্দিয়া থানা পুলিশ। তিনি উপজেলার জাঙালিয়া ইউনিয়নের দগদগা গ্রামের মৃত মুর্শিদ উদ্দিনের ছেলে। নিহত গৃহবধু মাহফুজা ময়মনসিংহের গফরগাঁও উপজেলার বীরইখালপাড় গ্রামের সোহরাব উদ্দিনের মেয়ে।

সূত্রে জানা যায়, উপজেলার জাংগালিয়া ইউনিয়নের মৃত মুর্শিদ উদ্দিনের ছেলে আবু বাক্কার সিদ্দিকের সঙ্গে প্রায় ১২ বছর আগে পারিবারিক ভাবে মাহফুজা খাতুনের বিয়ে হয়। তাদের সংসারে জিহাদ (১০) ও জাহিদ (৫) নামের দুটি ছেলে সন্তান রয়েছে। পারিবারিক অভাব অনটনের কারণে আবু বক্কর সিদ্দিক শ্বশুড়বাড়ির সহযোগিতায় আনুমানিক ৬ বছর আগে চাকুরী নিয়ে সৌদিআরব যায়। বিদেশ যাওয়ার পর থেকে স্ত্রীকে ভরণপোষণের খরচ না দেওয়ায় মাহফুজা দুই সন্তান নিয়ে তার পিতার বাড়িতে চলে যান।

এ নিয়ে প্রায়ই স্বামীর সাথে মুঠোফোনে মাহফুজার ঝগড়া হতো। একপর্যায়ে দুইজনের মধ্যে মতবিরোধ দেখা দেয়। গত ১৭ জুলাই আবু বক্কর সিদ্দিক সৌদিআরব থেকে ছুটি নিয়ে নিজ বাড়িতে আসেন। পরে দুই পরিবারের লোকজন বসে স্বামী-স্ত্রীর মধ্যে সৃষ্ট মতবিরোধ মিমাংসা করে দেন। পরে মা নাজমা খাতুনকে সঙ্গে নিয়ে মাহফুজা স্বামীর বাড়িতে যান। কিন্তু আবু বক্করের মনের মধ্যে ছিল অন্য রকম পরিকল্পনা। পূর্ব বিরোধের জের ধরে মঙ্গলবার (২১ জুলাই) রাত সাড়ে ১২টার দিকে আবু বক্কুর সিদ্দিক চাপাতি দিয়ে ঘুমন্ত স্ত্রীকে কুপিয়ে গুরুতর জখম করে পালিয়ে যান। এ সময় মাহফুজার ডাকচিৎকার শুনে মা নাজমা আক্তারসহ বাড়ির অন্যান্য লোকজন এগিয়ে আসলে উপস্থিত সকলের সামনে স্বামী তাকে কুপিয়েছে বলে জানান। এরপরই তিনি মারা যান। খবর পেয়ে মঙ্গলবার সকালে পাকুন্দিয়া থানার পুলিশ ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য কিশোরগঞ্জ সদর আধুনিক হাসপাতালে পাঠান।

ঘটনায় নিহতের বাবা সোহরাব উদ্দিন স্বামী আবু বক্কর ছিদ্দিককে একমাত্র আসামি করে গতকাল মঙলবার সকালে পাকুন্দিয়া থানায় একটি হত্যা মামলা দায়ের করেন।

পাকুন্দিয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. মফিজুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, গৃহবধূ মাহফুজা খাতুন খুনের মামলার একমাত্র আসামি স্বামী আবু বক্কর ছিদ্দিককে আজ বুধবার বিকেলে উপজেলার পুলেরঘাট বাজার এলাকা থেকে গ্রেপ্তার করা হয়েছে