Pakundia Pratidin
ঢাকাশনিবার , ২৭ জানুয়ারি ২০২৪
  1. আন্তর্জাতিক
  2. ইতিহাস
  3. ইসলাম ও জীবন
  4. কৃতি সন্তান
  5. জাতীয়
  6. জেলার সংবাদ
  7. তাজা খবর
  8. পাকুন্দিয়ার সংবাদ
  9. ফিচার
  10. রাজনীতি
  11. সাহিত্য ও সংস্কৃতি
আজকের সর্বশেষ সবখবর

পাকুন্দিয়ায় মিনি ক্রিকেট টুর্নামেন্ট খেলা অনুষ্ঠিত

প্রতিবেদক
pakundia pratidin
জানুয়ারি ২৭, ২০২৪ ৩:৪০ অপরাহ্ণ
Link Copied!

মোঃ স্বপন হোসেনঃ

কিশোরগঞ্জের পাকুন্দিয়ায় সেচ্ছাসেবী সংগঠন শিকড় বনাম অনার্স এন্ড মাস্টার্স ছাত্র কল্যাণ সংগঠনের মিটি ক্রিকেট টুর্নামেন্ট খেলা অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার (২৬ জানুয়ারি) বিকেলে পাকুন্দিয়া পাবলিক স্কুল মাঠে এ খেলার আয়োজন করে অনার্স এন্ড মাস্টার্স ছাত্র কল্যাণ সংগঠন।

 

খেলায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন অনার্স এন্ড মাস্টার্স ছাত্র কল্যাণ সংগঠনের প্রতিষ্ঠাতা বর্তমান উপদেষ্টা জালাল গাউস শাওন। খেলা উদ্বোধন করেন, সংগঠনটির সাবেক সাধারণ সম্পাদক ও বর্তমান উপদেষ্টা সুজন আহমেদ।

এ সময় সংগঠনের নোমান মোল্লা, সুজন মাহমুদ, এম.এস. আল মামুন, এনামুল হক সুমন, জাহিদ হাসান হিমেল, ইয়াছিন আরাফাত, মোঃ রিদয়, হোসাইন মোহাম্মদ ফরহাদ, শিকড় এর আহ্বায়ক আতাউর রহমান সোহাগ, যুগ্ম আহ্বায়ক আল ইমরান, বর্তমান সংগঠনের সভাপতি জুনায়েদ আহমেদ, সাধারণ সম্পাদক এনামুল হক জাহিদ, এগারোসিন্দুর ও বুরুদিয়া ইউনিয়ন শিকড়ের সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম শান্ত এবং মিজানুর রহমান, নাসিম, বুরুদিয়া ইউনিয়নের সহ-সভাপতি এমদাদ, সংবাদকর্মী স্বপন হোসেনসহ অন্যান্যরা উপস্থিত ছিলেন।

খেলায় শিকড়ের বিপক্ষে ৪ রানের জয় পায় অনার্স মাষ্টার্স ছাত্র কল্যাণ সংগঠন।

এ ছাড়া অনুষ্ঠানের অতিথিবৃন্দের আলোচনা ও পুরস্কার পর্ব শেষে সবার মাঝে খাবার বিতরণ ও অনার্স এন্ড মাস্টার্স ছাত্র কল্যাণ সংগঠনের নতুন কমিটি গঠন এবং সদস্য সংগ্রহের লক্ষে সভা অনুষ্ঠিত হয়।